কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে শোকের মাসব্যাপী করোনা প্রতিরোধে জনসচেতনতা কর্মসূচি

 বিজয় কর রতন, মিঠামইন | ২ আগস্ট ২০২১, সোমবার, ১০:৩৫ | মিঠামইন 


কিশোরগঞ্জের মিঠামইনে শোকের মাস আগস্টে মাসব্যাপী করোনা প্রতিরোধে জনসচেতনতামূলক ক্যাম্পেইন শুরু করেছে আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ ক্যাম্পেইনে করোনা প্রতিরোধ, জনসচেতনতা বৃদ্ধি, উদ্বুদ্ধকরণ, মাস্ক পরিধান ও বিতরণ এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ কর্মসূচি শুরু করা হয়েছে।

সোমবার (২ আগস্ট) থেকে মাসব্যাপী ক্যাম্পেইন শুরু হয়েছে যা চলবে ৩১ আগস্ট পর্যন্ত।

কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিকের নির্দেশে এ কর্মসূচি শুরু করা হয়েছে বলে উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ জানিয়েছেন।

সোমবার (২ আগস্ট) প্রথম দিন উপজেলা সদরের বিভিন্ন পয়েন্টে রিকশাচালক, ভ্যান চালক, পথচারী ও ট্রলারের চালক এবং যাত্রীদের মাঝে মাস্ক বিতরণ ও পরিয়ে দেওয়া হয়।

এছাড়া প্রতিটি মোড়ে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে উদ্বুদ্ধ করতে মাইকিংয়ের মাধ্যমে আলোচনা সভা করা হয়।

এতে সবাইকে করোনা প্রতিরোধে মাস্ক পরার জন্য উদ্ধুদ্ধ করা হয়।

প্রথম দিনের কার্যক্রম পরিচালনায় অংশ নেন মিঠামইন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সমীর কুমার বৈষ্ণব, সাবেক চেয়ারম্যান আহাম্মদ আলী চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাঈন উদ্দিন খন্দকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক পাভেল রহমান, যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেন ডালিম, সোহেল চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান উল্লাহ প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এছাড়া প্রশাসনের পক্ষ থেকে মিঠামইন থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকির রব্বানীর নেতৃত্বে থানা পুলিশ সদস্যরা কর্মসূচি পরিচালনায় সহযোগিতা করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর