কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে আওয়ামী লীগ অফিসে তালা, খোলা স্থানে শোক দিবসের প্রস্তুতি সভা

 মো. রফিকুল হায়দার টিটু, কটিয়াদী | ৭ আগস্ট ২০২১, শনিবার, ১১:২৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে ১৫ আগষ্ট জাতীয় শোকদিবসের প্রস্তুতি সভা করার জন্য পার্টি অফিসে স্থান পাননি উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। ফলে খোলা জায়গায় বৃষ্টিতে ভিজে প্রস্তুতি সভা করেছেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ জানান, শনিবার (৭ আগস্ট) বিকাল ৩ ঘটিকায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভার আহবান করেন দলের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম। সেই মোতাবেক উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে নেতাকর্মীগণ আসতে শুরু করেন।

এই সংবাদে পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা দলীয় কার্যালয়ের কেয়ার টেকার শাহ আলমের নিকট থেকে চাবি নিয়ে কার্যালয়ে তালা দিয়ে তিনি চলে যান।

এতে বিপাকে পড়েন প্রস্তুতি সভা আহবানকারী নেতৃবৃন্দ। কার্যালয়ের চাবি না পেয়ে অপারগ হয়ে খোলা আকাশের নিচে ছন্নছাড়া অবস্থায় প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম।

প্রস্তুতি সভায় বক্তব্য দিতে গিয়ে অনেক নেতৃবৃন্দ ক্ষোভে ফেটে পড়েন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন চেয়ারম্যান বলেন, মাননীয় সংসদ সদস্যের সাথে আলোচনা করে ১৫ আগষ্ট শোক দিবস পালনের প্রস্তুতি সভার আহবান করা হয়। কিন্তু দলীয় নেতা কর্মীগণ অফিসে আসতে থাকলে পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তোফা কার্যালয়ের কেয়ারটেকার শাহ আলমের নিকট থেকে চাবি নিয়ে কার্যালয় তালাবদ্ধ করে চলে যান।

যার ফলে নেতাকর্মীরা বিভ্রান্ত হয় এবং ক্ষোভে ফেটে পড়েন। স্থানীয় গুটিকয়েক ব্যক্তির স্বেচ্ছাচারিতার কারণে গোটা সমাজের কাছে দলীয় নেতাকর্মীরা প্রশ্নবিধ্য হচ্ছেন।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন আহমেদের সঞ্চালনায় প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন শফিকুল ইসলাম তাহের, সৈয়দ মুরাদ, মাহাবুবুর রহমান তুতন, সুমন, রফিকুল ইসলাম, তরিকুল ইসলাম টিটু, আবু ঈশা মঞ্জিল, জহিরুল ইসলাম বাবলু, জসিম উদ্দিন, সাইদুর রহমান প্রমুখ।

এ ব্যাপারে পৌর আওয়ামী লীগের সভাপতি গোলাম মস্তোফা বলেন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রয়েছে। তার কাছে চাবি। আমি দলীয় কার্যালয়ের চাবি নেই নি। আমার বিরুদ্ধে অপপ্রচার করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর