কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় সেলাই মেশিন পেলেন সাত দুস্থ নারী

 পাকুন্দিয়া সংবাদদাতা | ৮ আগস্ট ২০২১, রবিবার, ৭:৩৮ | পাকুন্দিয়া  


বঙ্গমাতা ফজিলাতুননেছা মুজিবের ৯১তম জন্মবার্ষিকীতে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ৭ জন দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে। এছাড়া দুইজন অসহায় নারীকে মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে দুই হাজার টাকা করে মোট চার হাজার টাকা প্রদান করা হয়েছে।

রোববার (৮ আগস্ট) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে বঙ্গমাতার ৯১তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে এসব সেলাই মেশিন ও টাকা বিতরণ করা হয়।

এর আগে গণভবন থেকে সারাদেশে একযোগে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানটি উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তর উপজেলা পরিষদ মিলনায়তনে প্রজেক্টরের মাধ্যমে সরাসরি উপভোগের আয়োজন করে।

এতে উপজেলা নির্বাহী অফিসার একেএম লুৎফর রহমান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শামছুন্নাহার আপেল, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা স্বপন কুমার দত্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শারমিন শাহনাজ, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মেজবাহ উদ্দিন, উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, নারান্দী ইউপি চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস এম সাইফুল ইসলাম, একাডেমিক সুপার ভাইজার মো. শারফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এডভোকেট জাহাঙ্গীর আলম শওকত প্রমুখ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর