কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারি সাইফুল আবারো র‌্যাবের অভিযানে আটক

 স্টাফ রিপোর্টার | ১৭ আগস্ট ২০২১, মঙ্গলবার, ৪:২১ | অপরাধ 


কিশোরগঞ্জে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে আবারও র‌্যাবের অভিযানে আটক হয়েছে টিকিটি কালোবাজারি মো. সাইফুল ইসলাম (৪৫)। এবার তার কাছ থেকে ২৪টি আসনের আগাম টিকিট উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান, বিএন এর নেতৃত্বে মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন সংলগ্ন ফলপট্টি বিলপাড় এলাকায় র‌্যাব অভিযান চালিয়ে তাকে আটক করে।

এ সময় টিকিট কালোবাজারি মো. সাইফুল ইসলাম এর কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু চট্টগ্রাম বিজয় এক্সপ্রেস ট্রেনের এবং কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনের ২৪টি আসনের আগাম টিকিট উদ্ধার করা হয়।

টিকিট কালোবাজারি মো. সাইফুল ইসলাম কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মৃত তৈয়ব আলীর ছেলে।

এর আগে গত ২২ মার্চ রাতে র‌্যাবের অভিযানে ৬০টি আসনের আগাম টিকিটসহ টিকিট কালোবাজারি মো. সাইফুল ইসলাম এবং মো. মানিক মিয়াকে আটক হয়েছিল।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশনের টিকিট কালোবাজারি রোধ ও কালোবাজারিদের আইনের আওতায় আনার জন্য র‌্যাব গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি কালোবাজারি চক্র কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেনের টিকিট অনলাইন ও কাউন্টার থেকে অগ্রিম ক্রয় করে অবৈধভাবে নিজেদের কাছে মজুদ করে রাখে ও পরবর্তিতে সাধারণ জনগণের মাঝে বেশি দামে এসব টিকিট বিক্রয় করে থাকে।

এই তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য কালোবাজারি চক্রটির উপর র‌্যাবের নিরবচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর ১২টা ৫০ মিনিটে কিশোরগঞ্জ রেলওয়ে স্টেশন সংলগ্ন ফলপট্টি বিলপাড় এলাকায় অভিযান পরিচালনা করে রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত মো. সাইফুল ইসলামকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে বিভিন্ন তারিখের কিশোরগঞ্জ টু ঢাকা, কিশোরগঞ্জ টু চট্টগ্রামগামী রেলের ২৪টি আসনের আগাম টিকিট উদ্ধার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে রেলের টিকিট কালোবাজারির সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ব্যাপারে টিকিট কালোবাজারি মো. সাইফুল ইসলাম এর বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর