কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নৌকাডুবিতে নিখোঁজ স্নাতক শিক্ষার্থীর লাশ উদ্ধার

 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৮ আগস্ট ২০২১, বুধবার, ৭:১২ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্রহ্মপুত্র নদে নৌকাডুবিতে নিখোঁজ স্নাতক শিক্ষার্থী মোবারক হোসেন (২১) এর লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার চরফরাদী ইউনিয়নের দক্ষিণ চরটেকী এলাকার ব্রহ্মপুত্র নদে তার লাশ ভেসে ওঠলে এলাকাবাসী উদ্ধার করেন।

এর আগে মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে নৌকাডুবির ঘটনায় সে নিখোঁজ হয়।

ওইদিন সন্ধ্যা পর্যন্ত ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালালেও তার সন্ধান পাওয়া যায়নি।

নিহত মোবারক হোসেন উপজেলার চরফরাদী ইউনিয়নের চরপাড়াতলা গ্রামের মো. বকুল ব্যাপারীর ছেলে ও পাকুন্দিয়া সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোবারক তার দুই বন্ধু সম্রাট ও জাকির হোসেনকে নিয়ে বাদাম কিনতে ময়মনসিংহের পাগলা থানা এলাকার বাইশ্যা বাজারে যাওয়ার পথে ডিঙি নৌকা দিয়ে ব্রহ্মপুত্র নদ পার হওয়ার সময় নৌকাটি ডুবে যায়।

এ সময় মোবারকের দুই বন্ধু সম্রাট ও জাকির সাঁতরে এবং নৌকার মালিক ফারুক মিয়া নৌকা টেনে ও সাঁতরে তীরে ওঠতে সক্ষম হয়। কিন্তু মোবারক নদের পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, বুধবার (১৮ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাস্থলের প্রায় এক কিলোমিটার দক্ষিণে নিখোঁজ মোবারক হোসেনের লাশ ভেসে ওঠে। এ সময় এলাকাবাসী তার লাশ উদ্ধার করে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর