কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চৌদ্দশত ইউনিয়ন কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর সভাপতি নাঈম, সম্পাদক রুবেল

 স্টাফ রিপোর্টার | ২৩ আগস্ট ২০২১, সোমবার, ৪:২২ | সংগঠন সংবাদ 


“এসো আলোর পথে, চলি একসাথে” এই স্লোগানকে ধারণ করে কিশোরগঞ্জ সদর উপজেলার সর্ববৃহৎ ইউনিয়ন চৌদ্দশত ইউনিয়নের কলেজ-বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীদের সংগঠন চৌদ্দশত ইউনিয়ন কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

আগামী এক বছর (২০২১-২২ সেশন) এর জন্য নবগঠিত এই কমিটিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে অধ্যয়নরত লুৎফর রহমান নাঈম সভাপতি এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে মাস্টার্সে অধ্যয়নরত ওমর হাসান রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

রোববার (২২ আগস্ট) চৌদ্দশত ইউনিয়ন কলেজ-বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর  উপদেষ্টামণ্ডলীর এক কার্যকরী আলোচনা সভায় ৩৯ সদস্য বিশিষ্ট এই কমিটির অনুমোদন দেওয়া হয়।

এ সম্পর্কে সংগঠনের নবনির্বাচিত সভাপতি লুৎফর রহমান নাঈম বলেন, এটি একটি অরাজনৈতিক ছাত্র সংগঠন। চৌদ্দশত ইউনিয়ন এর কলেজ, বিশ্ববিদ্যালয় ও বিভিন্ন প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীদের মধ্যে যোগাযোগ বৃদ্ধি ও পারস্পরিক সহযোগিতা বিনিময়ে এ সংগঠন মূলত একটি প্লাটফর্ম হিসেবে কাজ করবে।

পাশাপাশি  বিভিন্ন সামাজিক ও জনসচেতনতামূলক কাজকর্ম যেমন বৃক্ষরোপণ কর্মসূচি, মাদক ও দুর্নীতি বিরোধী সভা সেমিনারের আয়োজন, রক্তদান কর্মসূচি এবং ইউনিয়নের দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা ও বাৎসরিক মেধাবৃত্তিসহ সংবর্ধনা প্রদান করা হবে।

এছাড়া জাতীয় দিবস সমূহ পালন ও শিক্ষা সচেতনতামূলক নানান কর্মসূচি গ্রহণ ও বাস্তবায়ন করবে সংগঠনটি।

নব-নির্বাচিত সভাপতি সংগঠনের লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়ন করতে ইউনিয়নের সকল শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর