কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জের প্রবীণ শিক্ষক হাজী আব্দুল গণি স্যারের ইন্তেকাল



 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ২৪ আগস্ট ২০২১, মঙ্গলবার, ১২:০৭ | করিমগঞ্জ  



কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ উপজেলার দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক (ইংরেজি), ঐতিহ্যবাহী কিরাটন দেওয়ান বাড়ির কৃতী সন্তান হাজী মো. আব্দুল গণি স্যার (৭২) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মঙ্গলবার (২৪ আগস্ট) ভোররাত তিনটার দিকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

শ্বাসকষ্ট ও বার্ধক্য জনিত রোগে অসুস্থ হয়ে তিনি সেখানে চিকিৎসাধীন ছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, তিন মেয়ে, আত্মীয়স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

কিরাটন মাইজপাড়া গ্রামের দেওয়ান বাড়ির এই প্রবীণ শিক্ষাবিদের মৃত্যুতে দেশ বিদেশে অবস্থানরত তার শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুর সংবাদ পেয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রিয় শিক্ষককে শেষ বিদায় জানাতে ছুটে আসছেন।

মঙ্গলবার (২৪ আগস্ট) বাদ জোহর কিরাটন মাইজপাড়ার নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে মরহুমের প্রতিষ্ঠিত ওমর আলী হাফিজিয়া মাদরাসার পাশে সমাহিত করা হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

আলোকিতজন প্রয়াত হাজী মো. আব্দুল গণি স্যারের সহধর্মিণীও প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক।

তাঁর বড় ছেলে দেওয়ান মো. তাজুল ইসলাম মুক্তা স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এবং ছোট ছেলে দেওয়ান মো. নূরুল ইসলাম ঝিনুক ঢাকার সাভার ইপিজেডে কেমিক্যাল প্রকৌশলী হিসেবে কর্মরত রয়েছেন। এছাড়া তিন মেয়ের মধ্যে একজন ব্যাংকার ও দুইজন গৃহিণী।

তাঁর মৃত্যুতে জেলা সচেতন নাগরিক সমাজের আহ্বায়ক, সাবেক ছাত্রলীগ নেতা ও করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য এমরান আলী ভুঁইয়া গভীর শোক প্রকাশ করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর