কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ক্যান্সার আক্রান্ত সেই শিক্ষার্থীর পাশে পাকুন্দিয়া উপজেলা প্রশাসন

 পাকুন্দিয়া সংবাদদাতা | ২৪ আগস্ট ২০২১, মঙ্গলবার, ২:৫৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার শ্রীরামদী গ্রামের মাইজ উদ্দিন মজলুর ছেলে ক্যান্সারে আক্রান্ত শিক্ষার্থী নাঈমের পাশে দাঁড়ালেন পাকুন্দিয়ার ইউএনও রোজলিন শহীদ চৌধুরী। মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে ইউএনওর কার্যালয়ে ওই শিক্ষার্থীর মায়ের হাতে ইউএনও রোজলিন শহীদ চৌধুরী ৩০ হাজার টাকার চেক তুলে দিয়েছেন।

উপজেলা পরিষদের উদ্যোগে চিকিৎসা সহযোগিতা হিসেবে এ চেক প্রদান করা হয়।

ইউএনও রোজলিন শহীদ চৌধুরী জানান, ব্লাড ক্যান্সারে আক্রান্ত নাঈমের চিকিৎসার্থে সহযোগিতার আবেদনের প্রেক্ষিতে ৩০ হাজার টাকার চেক দেওয়া হয়েছে। যদিও এ টাকার পরিমাণ খুব সামান্য। তার চিকিৎসার্থে সমাজের বিত্তবানদের উচিৎ সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া।

ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইন্সটিটিউটে কম্পিউটার টেকনোলজিতে চতুর্থ বর্ষে অধ্যয়রত নাঈম চলতি বছরের মে মাসে হঠাৎ অসুস্থ হলে উপজেলা ও জেলা পর্যায়ে চিকিৎসা করানো হয়।

রোগ নিশ্চিত না হওয়ায় নাঈমকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নিয়ে ভর্তি করা হয়। সেখানকার চিকিৎসকরা জানান, নাঈম ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে।

চিকিৎসক বলেছেন, তাকে সুস্থ্য করতে হলে ভারতে নিয়ে গিয়ে চিকিৎসা করাতে হবে। এতে প্রায় ৫০ লাখ টাকা খরচ হবে।

নাঈমের মা রওশন আরা বলেন, আমি ছোট একটি চাকুরি করি। ছেলে নাঈম ব্লাড ক্যান্সারে আক্রান্ত হওয়ায় আমি মানসিক ভাবে খুবই ভেঙ্গে পড়েছি। আজ উপজেলা নির্বাহী অফিসার এর কাছ থেকে ৩০ হাজার টাকার চেক পেয়েছি।

সমাজের হৃদয়বান এবং বিত্তশালী মানুষের সহযোগিতা ছাড়া আমার ছেলের চিকিৎসা করানো একেবারেই অসম্ভব।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর