কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাদক, জুয়া ও কিশোর গ্যাং মুক্ত পাকুন্দিয়া গড়তে চান ওসি সারোয়ার


 স্টাফ রিপোর্টার | ৩ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ৬:৫৩ | পাকুন্দিয়া  



মাদক, জুয়া ও কিশোর গ্যাং মুক্ত পাকুন্দিয়া উপজেলার গড়তে সবার সহযোগিতা চেয়েছেন কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান। শুক্রবার (৩ সেপ্টেম্বর) পাকুন্দিয়া উপজেলার দরগা বাজার জামে মসজিদে জুমআর নামাজে মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে তিনি এ সহযোগিতা কামনা করেছেন।

ওসি মো. সারোয়ার জাহান বলেন, মাদক ও জুয়ার বিরুদ্ধে পুলিশ জিরো টলারেন্স নীতিতে কাজ করছে। কোথাও মাদক বা জুয়ার আসর বসলে পুলিশকে জানালে সাথে সাথে অভিযান পরিচালনা করা হয়। মাদক ও জুয়ায় গ্রেপ্তার হলে, সে যেই হোক ধরলে ছাড়া হবে না।

তিনি থানাকে ভয় পাওয়ার জন্য সেবার জন্য উল্লেখ করে বলেন, পুলিশের সেবাকে আরো সহজ করার জন্য বিট পুলিশিং কার্যক্রম চালু রয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাসহ যে কোনো সেবা পেতে বিট পুলিশের সঙ্গে যোগাযোগ করুন।

সবাই যেন সুন্দর ও বাসযোগ্য পরিবেশে বসবাস করতে পারে, এজন্যে যেকোন অপরাধের তথ্য পুলিশকে জানান।

মাদক, জুয়া, গরু চুরি, বাল্যবিবাহ ও ইভটিজিং যেন না হয়, এ ব্যাপারে সবাইকে লক্ষ্য রাখার আহ্বান জানান ওসি মো. সারোয়ার জাহান।

এ সময় তিনি করোনাভাইরাস সংক্রমণ রোধ এবং ডেঙ্গু জ্বর সম্পর্কে সচেতন হওয়ার জন্য তিনি উদ্বুদ্ধকরণ বক্তব্য রাখেন।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম (বার), পিপিএম (বার) এর নির্দেশে কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এর দিক-নির্দেশনায় পাকুন্দিয়া উপজেলার বিভিন্ন মসজিদে সচেতনতামূলক প্রচারণার অংশ হিসেবে তিনি পাকুন্দিয়া উপজেলার দরগা বাজার জামে মসজিদে জুমআর নামাজ আদায় করেন ও সচেতনতামূলক বক্তব্য রাখেন।

মুসল্লিদের উদ্দেশ্যে রাখা বক্তব্যে ওসি মো. সারোয়ার জাহান করোনা সংক্রমণ রোধে সবাইকে মাস্ক ব্যবহার এবং স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানান। এছাড়া তিনি সবাইকে করোনা টিকা নেয়ার জন্যও আহ্বান জানান।

থানায় পুলিশি সেবা প্রসঙ্গে ওসি সারোয়ার জাহান বলেন, পাকুন্দিয়া থানায় আমি প্রায় ১০ মাস ধরে অফিসার ইনচার্জের দায়িত্বে রয়েছি। এই সময়ে নিশ্চয়ই আপনারা জেনে গেছেন যে, পাকুন্দিয়া থানায় সেবা নিতে কোন টাকা-পয়সা লাগে না। তাই কোন রকমের মাধ্যম ছাড়া নিজের সেবা নিজে নিন এবং উপকৃত হোন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর