কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মোটর সাইকেলসহ চোর চক্রের এক সদস্য গ্রেপ্তার


 পাকুন্দিয়া সংবাদদাতা | ৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৮:১১ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় চোরাই একটি মোটর সাইকেলসহ রাজন মিয়া (২২) নামে এক মোটর সাইকেল চোরচক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার থানার ঘাট পুলিশ চেক পোস্টের সামনের সড়ক থেকে তাকে আটক করা হয়।

মোটর সাইকেল চোর রাজন মিয়া পাকুন্দিয়া উপজেলার বর্ষাগাতি গ্রামের বাবুল মিয়ার ছেলে।

এছাড়া ঘটনার সময় চোর চক্রের অপর দুই সদস্য পাকুন্দিয়া উপজেলার টান লক্ষীয়া গ্রামের মন্টু মিয়ার ছেলে জয়নাল (২৫) ও জয়বিষ্ণুপুর গ্রামের জিয়া উদ্দিনের ছেলে রাজিব ওরফে আগুন (২৮) পালিয়ে যায়।

এ ব্যাপারে মোটর সাইকেলের মালিক গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সিংহশ্রী ইউনিয়নের কপালেশ্বর গ্রামের মো. তারা মিয়ার ছেলে মো. মেহেদী (২১) বাদী হয়ে আটক হওয়া রাজন মিয়া এবং পলাতক জয়নাল ও রাজিব ওরফে আগুন এই তিনজনকে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা দায়ের করেছেন।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি কিশোরগঞ্জ নিউজকে নিশ্চিত করে জানান, শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিকাল সোয়া ৪টার দিকে পাকুন্দিয়া উপজেলার এগারসিন্দুর গঞ্জেরহাট বাজারের মসজিদের সামনে রাস্তার পাশে মোটর সাইকেলটি রেখে মেহেদী কেনাকাটা করতে যান।

১০ মিনিট পর সে সেখানে ফিরে এসে দেখে, তার মোটর সাইকেলটি নেই।

পরে খোঁজাখুজির এক পর্যায়ে বিকাল সাড়ে ৫টার দিকে থানার ঘাট পুলিশ চেক পোস্টে দায়িত্বরত পুলিশের সহযোগিতায় পুলিশ চেক পোস্টের সামনের রাস্তা থেকে চোরাই মোটর সাইকেলটিসহ রাজন মিয়াকে আটক করা হয়।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর শনিবার (৪ সেপ্টেম্বর) তাকে আদালতে পাঠানো হয়েছে।

এছাড়া মামলার অপর দুই আসামিকে গ্রেপ্তারের জন্য পুলিশ কাজ করছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর