কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


স্কুল ছাত্রকে অপহরণ করে মুক্তিপণ দাবি, পাঁচ ঘন্টায় উদ্ধার


 স্টাফ রিপোর্টার | ৪ সেপ্টেম্বর ২০২১, শনিবার, ৮:৪৮ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মুক্তিপণের দাবিতে মুন্না (১৪) নামে এক স্কুল ছাত্রকে অপহরণের পর পাঁচ ঘন্টার মধ্যে পুলিশ অভিযান চালিয়ে উদ্ধার করেছে। শুক্রবার (৩ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার ঠাডাকান্দা গ্রামের একটি পরিত্যক্ত বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়।

তবে অপহরণ কাণ্ডে জড়িত কাউকে আটক করা যায়নি।

উদ্ধার হওয়া স্কুল ছাত্র মুন্না উপজেলার কুড়তলা গ্রামের হেলাল উদ্দিনের ছেলে এবং মির্জাপুর এলাকার উদিতা কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র।

পুলিশ জানায়, কুড়তলা এলাকার বিজয়ের সঙ্গে পার্শ্ববর্তী ঠাডাকান্দা এলাকার সজিব ও তার বন্ধুবান্ধবদের মাস দুয়েক আগে ঝগড়া হয়।

এর জের ধরে বিজয়ের ছোট ভাই মুন্নাকে তারাকান্দি গ্রামের নানার বাড়িতে যাওয়ার পথে বরাটিয়া দাখিল মাদরাসার সামনে থেকে বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে সজিব, আরিফ ও শাকিলসহ কয়েকজন আটক করে একটি সিএনজিতে করে তুলে নিয়ে যায়।

পরে শাকিলের মোবাইল নম্বর থেকে মুন্নার ভাই বিজয়ের কাছে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা।

বিষয়টি শুক্রবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে মুন্নার মা জোৎস্না আক্তার পাকুন্দিয়া থানা পুলিশকে জানালে অপহৃতকে উদ্ধারে তৎপর হয় পুলিশ।

তথ্যপ্রযুক্তির ব্যবহারের মাধ্যমে পুলিশ রাত ১২টার দিকে ঠাডাকান্দা এলাকায় অভিযান চালিয়ে সজিবদের পরিত্যক্ত বাড়ি থেকে স্কুল ছাত্র মুন্নাকে উদ্ধার করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, অপহরণের ৫ ঘন্টার মধ্যে পুলিশ অপহৃত স্কুল ছাত্রকে উদ্ধার করেছে। এ ঘটনায় অপহরণকারী সজিব, আরিফ ও শাকিল এই তিনজনের নামোল্লেখ ও অজ্ঞাত ২ জনকে আসামি করে স্কুল ছাত্র মুন্নার মা জোৎস্না আক্তার বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলেও ওসি মো. সারোয়ার জাহান কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর