কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষক নিহত

 মো. জাকির হোসেন, হোসেনপুর | ৬ সেপ্টেম্বর ২০২১, সোমবার, ১১:০৫ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় মো. ফজলুর রহমান ওরফে বাচ্চু মিয়া (৪৫) নামে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারী শিক্ষকের মৃত্যু হয়েছে। সোমবার (৬ সেপ্টেম্বর) বিকালে উপজেলার সিদলা ইউনিয়নের চৌদার সাহেববাড়ি এলাকায় এ সড়ক দুর্ঘটনাটি ঘটে।

নিহত মো. ফজলুর রহমান ওরফে বাচ্চু মিয়া হোসেনপুর উপজেলার পিপলাকান্দি গ্রামের মৃত আবেদ আলী মাষ্টারের দ্বিতীয় ছেলে ও রাণী খামার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।

সোমবার (৬ সেপ্টেম্বর) বিকালে স্কুল থেকে ব্যাটারিচালিত অটোরিকশায় করে ফেরার পথে চৌদার সাহেববাড়ি ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের কাছে অটোরিকশাটি গাছের সাথে ধাক্কা লেগে উল্টে গেলে তিনি গুরুতর আহত হন।

এলাকাবাসীর সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি ঘটলে তাকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

সেখানেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

হোসেনপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার মো. সাদিকুর রহমান গভীর শোক প্রকাশ করে বলেন, আগামী ১২ সেপ্টেম্বর শিক্ষা প্রতিষ্ঠান খোলার প্রস্তুতি হিসেবে বিদ্যালয়ের শ্রেণি কক্ষ পরিস্কার করে তিনিসহ আরো দুইজন শিক্ষক স্কুল থেকে হোসেনপুর আসার পথে এ দুর্ঘটনায় ফজলুর রহমানের মৃত্যু হয়।

এছাড়া অন্য দু’জনের মধ্যে আশা মনি নামের আরেক সহকারী শিক্ষক গুরুতর আহত হলে তিনি শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলেও তিনি জানান।

সহকারী শিক্ষক মো. ফজলুর রহমান ওরফে বাচ্চু মিয়ার মৃত্যুতে উপজেলা প্রাথমিক শিক্ষক পরিবার ও সর্বস্তরের জনগণের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর