কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় মায়ের মামলায় ছেলে গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ৮ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ১১:৩৮ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মায়ের দায়ের করা মামলায় সুমন মিয়া (৩৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৮ সেপ্টেম্বর) ভোররাত ৩টার দিকে পাকুন্দিয়া মধ্যপাড়ার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

সে পাকুন্দিয়া মধ্যপাড়ার মৃত শহিদ উল্লাহর ছেলে।

এর আগে রাত সোয়া ১২টার দিকে মা মোছা. হাসনা হেনা (৬৪) বাদী হয়ে ছেলে সুমনকে আসামি করে পাকুন্দিয়া থানায় মামলা করেন।

মামলা ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সুমন তার স্ত্রীকে নিয়ে আলাদা বসবাস করে। সে মা মোছা. হাসনা হেনাকে অত্যাচার-বিরক্ত করতো। মাকে কোন প্রকার ভরণ-পোষণও করতো না সুমন।

এ রকম পরিস্থিতিতে মঙ্গলবার (৭ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে মা মোছা. হাসনা হেনাকে নেশার টাকার জন্য সুমন অশ্লীল ভাষায় গালাগালি শুরু করে। হাসনা হেনা প্রতিবাদ জানালে সুমন দা নিয়ে মায়ের ওপর চড়াও হয় এবং তার পিটে কোপ বসিয়ে দেয়।

এতে হাসনা হেনা আহত হলে তিনি সুমনের দিকে তেড়ে যেতে উদ্যত হন। তখন আরেক ছেলে রাজন মিয়া ও তার স্ত্রী মর্জিনা আক্তার হাসনা হেনাকে নিবৃত্ত করতে এগিয়ে গেলে সুমন তাদের ওপরও চড়াও হয়ে মারপিট করে।

ঘটনার পর এলাকাবাসী হাসনা হেনাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যান।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, মাকে মারপিটের এমন অমানবিক ঘটনায় থানায় মা অভিযোগ করার পর পরই অভিযুক্ত ছেলে সুমন মিয়াকে পুলিশ গ্রেপ্তার করে। পরে বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর