কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছাতিরচরের হাওরে প্রেমিকযুগলকে জিম্মি করে চাঁদাবাজি, গ্রেপ্তার ৪

 স্টাফ রিপোর্টার | ২৩ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৭:২০ | নিকলী  


কিশোরগঞ্জের নিকলী উপজেলার ছাতিরচরের হাওরে নৌকা ভ্রমণে যাওয়া প্রেমিকযুগলকে জিম্মি করে চাঁদাবাজির ঘটনায় মো. সাদ্দাম হোসেন (২৬), মো. শাহীন (৩১), শামীম মিয়া (৩৪) ও বোরহান উদ্দিন (২৬) নামে চার চাঁদাবাজকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে তাদের গ্রেপ্তারের পর নিয়মিত মামলা রুজু করে তাদেরকে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত চারজনই ছাতিরচর গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে মো. সাদ্দাম হোসেনের পিতার নাম পছন্দ আলী, শাহীনের পিতার নাম সমির মিয়া, শামীম মিয়ার পিতার নাম মৃত সিরাজ মিয়া এবং বোরহান উদ্দিনের পিতার নাম মৃত আবুল কালাম।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, এক প্রেমিকযুগল বুধবার (২২ সেপ্টেম্বর) বিকালে ছাতিরচর হাওরে নৌকা নিয়ে ঘুরতে বের হলে চাঁদাবাজ চক্রের সদস্যরা তাদের জিম্মি করে।

প্রেমিকযুগলটি অনৈতিক কাজে লিপ্ত এ অভিযোগ করে তারা প্রেমিকযুগলের সাথে থাকা টাকা-পয়সা হাতিয়ে নেয়।

এ সময় তারা প্রেমিকযুগলের ছবি তুলে ফেসবুকে ছড়িয়ে দেয়ার হুমকি দিলে চক্রটির হাত থেকে রেহাই পেতে তারা স্বজনদের কাছ থেকে বিকাশের মাধ্যমে সাত হাজার টাকা চক্রটিকে দেন।

বিষয়টি স্থানীয়দের নজরে এলে তারা ঘটনাস্থল থেকে চার চাঁদাবাজ মো. সাদ্দাম হোসেন, মো. শাহীন, শামীম মিয়া ও বোরহান উদ্দিনকে আটক করে বিট পুলিশের কাছে হস্তান্তর করেন।

নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী এ ব্যাপারে জানান, নদীতে নৌকায় চাঁদাবাজি করার সময় চারজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর