কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিকলীর হাওরে গোসলে নেমে দুই পর্যটক নিখোঁজ

 স্টাফ রিপোর্টার | ২৪ সেপ্টেম্বর ২০২১, শুক্রবার, ১১:২৭ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের নিকলীর হাওর পর্যটন এলাকায় ঢাকা থেকে বন্ধুদের সাথে নিয়ে ঘুরতে এসে হাওরের পানিতে গোসল করতে নেমে মো. আলমগীর (২০) ও রনি (২২) নামে দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ হয়েছেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হন।

নিখোঁজ হওয়া দুই পর্যটকের মধ্যে মো. আলমগীর গাইবান্ধা জেলার সদর উপজেলার ভবানীপুর গ্রামের মো. সাইদুরের ছেলে এবং রনি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কোয়ালবাজার গ্রামের জসিমের ছেলে।

নিখোঁজ দুই পর্যটকই পিকআপ চালক। তাদের মধ্যে আলমগীর ঢাকার গেণ্ডারিয়া এলাকায় থেকে পিকআপ চালান এবং রনি ঢাকার পূর্ব রসুলপুর কামরাঙ্গীরচর এলাকায় থেকে পিকআপ চালান।

নিকলী থানার ওসি মো. শামছুল আলম সিদ্দিকী বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা হতে দুইটি পর্যটক টিম নিকলী আসে। এর মধ্যে একটি টিমে ২৫/২৬ জন এবং অপর টিমে৩০/৩৫ জন পর্যটক ছিলেন।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকাল পৌনে ৪টার দিকে নিকলী উপজেলার সিংপুর ইউনিয়নের ঘোড়াদীঘা গ্রাম সংলগ্ন ঘোড়াউত্রা নদীরপাড়ে কেওড়া গাছতলায় তারা গোসল করতে নামেন।

এ সময় আলমগীর ও রনি নামে দুই পর্যটক পানিতে ডুবে নিখোঁজ হন।

খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান পরিচালনা করে। তবে তাদের কোন খোঁজ না পাওয়ায় উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

নিখোঁজ দুই পর্যটকের পরিবারের লোকজনদের সাথে যোগাযোগ করা হয়েছে বলেও ওসি মো. শামছুল আলম সিদ্দিকী জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর