কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে ২৫ বোতল বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক

 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০২১, মঙ্গলবার, ১২:৩৪ | অপরাধ 


কিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৫ বোতল বিদেশী মদ, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইলসহ হৃদয় সূত্রধর (২৫) ও সানি চন্দ্র সাহা (২২) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে হৃদয় সূত্রধর বাজিতপুর পৌরসভার পাগলারচর এলাকার গোপাল সূত্রধরের ছেলে ও সানি চন্দ্র সাহা একই এলাকার শ্যামল কুমার সাহার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, হৃদয় সূত্রধর ও সানি চন্দ্র সাহা উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম সোমবার (২৭ সেপ্টেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে বাজিতপুর বাজারে অভিযান চালায়।

অভিযানে ২৫ বোতল বিদেশী মদ, মাদক বিক্রয়ের নগদ দুই হাজার ৩শ’ টাকা ও দুইটি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী হৃদয় সূত্রধর ও সানি চন্দ্র সাহাকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ এলাকায় বিদেশী মদ ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর