কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রথমবারের মতো দাবা লীগ, অংশ নিচ্ছে ১৫ ক্লাব


 স্টাফ রিপোর্টার | ২৯ সেপ্টেম্বর ২০২১, বুধবার, ৭:২৪ | খেলাধুলা 



কিশোরগঞ্জ জেলায় প্রথমবারের মত দাবা লীগ শুরু হয়েছে। কিশোরগঞ্জ জেলা দাবা লীগ ২০২১ নামে আয়োজিত এ দাবা লীগে জেলার মোট ১৫টি ক্লাব অংশ নিচ্ছে। লীগের স্পন্সর হিসেবে রয়েছে আইনী সহায়তা প্রতিষ্ঠান ল এন্ড ট্রাস্ট।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলা দাবা লীগ এর উদ্বোধন উপলক্ষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জের জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

উদ্বোধনী অনুষ্ঠানে সম্মানিত অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম(বার), জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট এম এ আফজল এবং স্পন্সর প্রতিষ্ঠান ল এন্ড ট্রাস্টের হেড অব চেম্বার হামিদুল আলম চৌধুরী নিউটন।

এতে সভাপতিত্ব করেন দাবা লীগ পরিচালনা উপ-কমিটির আহ্বায়ক অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে লীগ পরিচালনা উপ-কমিটির সদস্য সচিব অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, জেলা ক্রীড়া সংস্থার সদস্য সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, জেলা ক্রীড়া অফিসার আল-আমিন প্রমুখসহ ক্রীড়া সংগঠক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সম্মানিত অতিথিদের সাথে নিয়ে কিশোরগঞ্জ জেলা দাবা লীগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

ল এন্ড ট্রাস্ট এর স্পন্সরে আয়োজিত এই লীগে কিশোরগঞ্জ জেলার ১৫টি ক্লাবের প্রত্যেকটি থেকে ৬ জন করে মোট ৯০ জন খেলোয়াড় অংশ নিচ্ছেন। প্রতি রাউন্ডে একদলের ৪ জন খেলোয়াড় অংশ নেন।

সুইচ পদ্ধতিতে অনুষ্ঠিত হওয়া এই লীগের প্রথম দিনে বুধবার (২৯ সেপ্টেম্বর) দুটি রাউন্ড অনুষ্ঠিত হয়। দিন শেষে দুটি করে সিরিজ জিতে শিরোপার লড়াইয়ে এগিয়ে রয়েছে স্টারলিট স্পোর্টিং ক্লাব, তাড়াইল চেজ ক্লাব, সূচি সংসদ এবং পাকুন্দিয়া চেজ ক্লাব।

পাঁচ রাউন্ডের এই লীগ শেষ হবে আগামী শুক্রবার (১ অক্টোবর)।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর