কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপনে নানা আয়োজন



 হাবিবুর রহমান বিপ্লব, করিমগঞ্জ | ৩০ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৮:০৪ | করিমগঞ্জ  



কিশোরগঞ্জের করিমগঞ্জে নানা আয়োজনে জাতীয় কন্যা শিশু দিবস উদযাপিত হয়েছে। বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) করিমগঞ্জ উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কিশোর-কিশোরী ক্লাবের সদস্যরা অংশ গ্রহণ করেন।

‘আমরা কন্যা শিশু, প্রযুক্তিতে হবো সমৃদ্ধ, ডিজিটাল বাংলাদেশ গড়বো’ প্রতিপাদ্য নিয়ে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে কন্যা শিশুদের জয়জয়কার ঘোষিত হয়।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার তসলিমা নূর হোসেন কন্যা শিশুদের প্রতি মানসিকতার পরিবর্তন ও বিভিন্ন রকম বৈষম্যের কথা তুলে ধরেন।

তিনি তাঁর বক্তব্যে বর্তমান সময়ে দেশ পরিচালনায় মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সংসদের স্পিকার ডক্টর শিরিন শারমিন চৌধুরী ও অন্যান্য নারী নেতৃত্বের সাফল্যগাঁথা স্মরণ করিয়ে দেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমিন সুলতানা সুমি'র সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা মো. ইকবাল, নারী নেত্রী শাহিদা খানম, কবি সালেহ আহমেদ, সাংবাদিক শেখ আবুল মনসুর লনু, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আমানুল্লাহ দরজী প্রমুখ।

পরে মহিলা বিষয়ক অধিদপ্তর পরিচালিত কিশোর কিশোরী ক্লাবের আবৃত্তি ও সংগীতের শিক্ষকদের সহযোগিতায় ক্লাবের সদস্যরা মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে কবিতা আবৃত্তি ও সংগীত পরিবেশন করেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর