কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


দৈনিক বাংলাদেশ কন্ঠের প্রতিষ্ঠা বার্ষিকীতে কিশোরগঞ্জে কেক কাটা ও আলোচনা

 স্টাফ রিপোর্টার | ৩০ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, ৯:০০ | রকমারি 


বর্ণাঢ্য ও আনন্দঘন পরিবেশে কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে কিশোরগঞ্জে বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) ঢাকা থেকে প্রকাশিত মাটি ও মানুষের দৈনিক বাংলাদেশ কন্ঠ এর ১৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হয়েছে।

সন্ধায় কিশোরগঞ্জ জেলা শহরের গৌরাঙ্গ বাজারের সেগুনবাগিচায় কিশোরগঞ্জ নিউজ কার্যালয়ে এ কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজনে স্বাগত বক্তব্য রাখেন দৈনিক বাংলাদেশ কণ্ঠের জেলা প্রতিনিধি মো. শফিক কবীর।

পত্রিকাটির বহুল প্রচার ও প্রতিষ্ঠা বার্ষিকীর শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক সাইফুল হক মোল্লা দুলু, আলম সারোয়ার টিটু, জেলা ইটভাটা মালিক সমিতির সভাপতি আলহাজ্ব খালেকুজ্জামান, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের আরএমও ডা. সজীব ঘোষ, চক্ষু চিকিৎসক ডা. আবিদ আকবর, দীপ্ত টিভির জেলা প্রতিনিধি সামছুল আলম শাহীন, সাংবাদিক-আইনজীবী শাহ্ মো. আশ্রাফ উদ্দিন দুলাল, লায়ন এস এম জাহাঙ্গীর আলম, সমাজ সেবক সুলতান আহমেদ, সাংবাদিক আমিনুল হক সাদী, সাংবাদিক সাজন আহমেদ পাপন, সাংবাদিক আলী রেজা সুমন, সাংবাদিক মো. ফারুকুজ্জামান, সাংবাদিক আকাশ, সাংবাদিক মনির হোসেন প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন দৈনিক মানবজমিন এর স্টাফ রিপোর্টার (কিশোরগঞ্জ) আশরাফুল ইসলাম।

এসময় জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধি, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধি ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর