কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় প্রাইভেট কার দিয়ে ডাকাতি করতে গিয়ে পাঁচ ডাকাত গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ১ অক্টোবর ২০২১, শুক্রবার, ৯:০৮ | বিশেষ সংবাদ 



কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাইভেট কার দিয়ে ডাকাতি করতে বেরিয়ে পুলিশের হাতে তারেক (২৮), মো. জুয়েল মিয়া (৩০), দ্বীন ইসলাম ওরফে খায়রুল (২০), কাজল (২৮) ও সাগর (২০) নামে পাঁচ ডাকাত আটক হয়েছে। শুক্রবার (১ অক্টোবর) ভোররাতে উপজেলার মির্জাপুর গ্রামের একটি বাড়িতে ডাকাতির প্রস্তুতির সময় তাদের আটক করা হয়।

এ সময় ডাকাতির কাজে ব্যবহৃত প্রাইভেট কারটি ছাড়াও তাদের কাছ থেকে দুইটি শাবল আকৃতির লোহার ছেনা, একটি চাইনিজ কুড়াল, শ্যালো ইঞ্জিনের তিনটি হ্যান্ডেল ও দুটি বোতলে ভর্তি দুই লিটার ডিজেল উদ্ধার করে জব্দ করা হয়।

আটক হওয়া পাঁচ ডাকাতের মধ্যে মো. জুয়েল মিয়া ও সাগর সহোদর ভাই। তারা কিশোরগঞ্জ সদর উপজেলার রশিদাবাদ ইউনিয়নের শিমুলিয়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে।

অন্যদের মধ্যে তারেক কিশোরগঞ্জ সদর উপজেলার বগাদিয়া তালতলা গ্রামের নজরুল ইসলামের ছেলে, দ্বীন ইসলাম ওরফে খায়রুল মহিনন্দ ভদ্রপাড়ার আবুল হোসেনের ছেলে এবং কাজল লতিফপুর খালপাড়ার হোসেন মিয়ার ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার (১ অক্টোবর) ভোররাতে ডাকাতদলটি প্রাইভেটকার যোগে পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর গ্রামের মো. মজিদ মিয়ার বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে বাড়ির সামনের পাকুন্দিয়া-টোক কাপাসিয়া সড়কে অবস্থান করছিল।

গোপন সংবাদের ভিত্তিতে ভোররাত ৩টার দিকে সেখানে পাকুন্দিয়া থানা পুলিশের তিনটি টিম সমন্বিত অভিযান পরিচালনা করে।

এ সময় পুলিশের অভিযানের বিষয়টি টের পেয়ে ডাকাতদলটি প্রাইভেট কারে করে পালানোর চেষ্টা করেও ব্যর্থ হয়।

প্রাইভেট কার থেকে ডাকাত দলের পাঁচ সদস্য তারেক, মো. জুয়েল মিয়া, দ্বীন ইসলাম ওরফে খায়রুল, কাজল ও সাগরকে পুলিশ আটক করে তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত দুইটি শাবল আকৃতির লোহার ছেনা, একটি চাইনিজ কুড়াল, শ্যালো ইঞ্জিনের তিনটি হ্যান্ডেল ও দুটি বোতলে ভর্তি দুই লিটার ডিজেল উদ্ধার করে জব্দ করে।

পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা প্রাইভেট কার ও সরঞ্জামসহ তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল বলে স্বীকার করেছে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর