কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ রেলস্টেশনে ছাত্রী ধর্ষণে অভিযুক্ত রেল কর্মচারী গ্রেপ্তার


 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ৮ অক্টোবর ২০২১, শুক্রবার, ১:৫৪ | অপরাধ 



কিশোরগঞ্জ রেলস্টেশনের ভিআইপি রেস্টহাউজের টয়লেটে হাত-পা বেঁধে পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত রেল কর্মচারী মাহমুদুল হাসান সাগর (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প।

শুক্রবার (৮ অক্টোবর) ভোররাতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম নেত্রকোনা জেলার বারহাট্টার ঝাউয়াইল গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন এই অভিযানে নেতৃত্ব দেন।

রেলস্টেশনের রেস্টহাউজে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত মাহমুদুল হাসান সাগর রেলওয়ের প্রকৌশল বিভাগের চতুর্থ শ্রেণির অস্থায়ী কর্মচারী এবং কিশোরগঞ্জ শহরের পূর্ব তারাপাশা এলাকার মো. আব্দুল জলিলের ছেলে।

গত ২০ সেপ্টেম্বর সন্ধ্যা সাড়ে ৬টায় বন্ধুর জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে খালাতো বোন সম্পর্কের মেয়েটিকে ডেকে এনে রেস্টহাউজের টয়লেটে হাত-পা বেঁধে সাগর এ ধর্ষণকাণ্ড ঘটিয়ে পালিয়ে গিয়েছিল।

এ ঘটনায় ওইদিনই রাতে ছাত্রীর ভাই বাদী হয়ে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় সাগরকে আসামি করে মামলা করেছিলেন।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন জানান, চাঞ্চল্যকর এ ধর্ষণের ঘটনার পর পরই র‌্যাব অভিযুক্তকে ধরতে তৎপরতা শুরু করে।

তার অবস্থান নিশ্চিত হয়ে শুক্রবার (৮ অক্টোবর) ভোররাত সাড়ে ৩টার দিকে নেত্রকোনা জেলার বারহাট্টার ঝাউয়াইল গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় সেখানে তার এক দূর সম্পর্কের চাচার বাড়িতে আত্মগোপনে থাকা অবস্থায় সাগরকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করে।

সাগর জানায়, এক বন্ধুর জন্মদিনের কেক কাটার কথা বলে মেয়েটিকে সে ফুঁসলিয়ে রেলস্টেশনে নিয়ে যায় এবং রেলস্টেশনের দ্বিতীয় তলায় ভিআইপি রেস্টহাউজের টয়লেটে স্কচটেপ দিয়ে দুই হাত ও পরনের পায়জামা দিয়ে পা বেঁধে সাগর তাকে ধর্ষণ করে।

এ ঘটনায় মেয়েটি চিৎকারে স্থানীয় লোকজন ও রেলওয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে সাগর পালিয়ে যায়।

পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেপ্তারকৃত মাহমুদুল হাসান সাগরকে কিশোরগঞ্জ রেলওয়ে থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও লে. কমান্ডার এম শোভন খান বিএন জানিয়েছেন।

ভিডিও:


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর