কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে অসহায় রোগীকে অর্থ সহায়তা


 স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০২১, বুধবার, ৫:১৬ | সংগঠন সংবাদ 



কিশোরগঞ্জের কটিয়াদীতে মো. শাহজাহান নামে অসহায় ও মুমূর্ষু এক রোগীকে চিকিৎসার জন্য ২০ হাজার টাকা নগদ অর্থ সহায়তা দিয়েছে উপজেলার বনগ্রাম ইউনিয়নের নাগেরগ্রাম পূর্ব পাড়া প্রবাসী কল্যাণ সংগঠন।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকালে নাগেরগ্রাম পূর্ব পাড়ার মো. শাহজাহানকে এ অর্থ সহায়তা দেয়া হয়। মো. শাহজাহান নাগেরগ্রাম পূর্ব পাড়ার মো. কেন্তু মিয়ার ছেলে।

নাগেরগ্রাম পূর্ব পাড়া প্রবাসী কল্যাণ সংগঠনের পক্ষে সংগঠনের সভাপতি মো. সাব্বির রহমান মিঠু ও সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন অর্থ সহায়তার নগদ টাকা মো. শাহজাহানের হাতে তুলে দেন।

এ সময় সমাজ সেবক মো. মিয়াচাঁন মিয়া, রোগীর পিতা মো. কেন্তু মিয়া এবং সংগঠনের সদস্য মো. সাদেক, মোজাঈদ, সমাজ সেবক মো. মিন্টু মিয়া ও মো. আনিস মিয়া উপস্থিত ছিলেন।

নাগেরগ্রাম পূর্ব পাড়া প্রবাসী কল্যাণ সংগঠনের সভাপতি মো. সাব্বির রহমান মিঠু জানান, মো. শাহজাহানের  সুচিকিৎসার জন্য আনুমানিক এক লক্ষ টাকার প্রয়োজন। সবাইকে  অর্থ দিয়ে তার চিকিৎসায় সহায়তা করার তিনি অনুরোধ জানিয়েছেন।

সংগঠনের মানবিক কর্মকাণ্ড প্রসঙ্গে মো. সাব্বির রহমান মিঠু বলেন, আমাদের নাগেরগ্রাম পূর্ব পাড়া প্রবাসী কল্যাণ সংগঠন সামাজিক উন্নয়ন ও মানবিক কাজে সবসময়ই সবার পাশে থাকবে, ইনশাআল্লাহ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর