কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ব্লাড ডোনারস সোসাইটির সম্মাননা অনুষ্ঠান



 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৫ অক্টোবর ২০২১, শুক্রবার, ৭:৩০ | পাকুন্দিয়া  



‘একের রক্ত অন্যের জীবন, রক্ত হোক আত্মার বাঁধন’ এই স্লোগানকে সামনে রেখে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্লাড ডোনারস সোসাইটির উদ্যোগে সদস্য সংগ্রহ, স্বেচ্ছাসেবী মিলনমেলা এবং সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৫ অক্টোবর) উপজেলার চরকাওনা মুনিয়ারী কান্দা বাজারের ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাব অফিসে মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটি'র উদ্যোগে দিনব্যাপী এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সকালে রক্তের গ্রুপ নির্ণয় ও সদস্য সংগ্রহ এবং বিকালে গত এক বছরে সর্বোচ্চ স্বেচ্ছায় রক্তদাতা ১৮ জনকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের সভাপতি মো. আল-হাজেন মাহমুদ বাবু এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পাকুন্দিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হারুন অর রশীদ জুয়েল।

এতে বিশেষ অতিথি ছিলেন জাঙ্গালিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. শামছুল আলম ও সাবেক ব্যাংক কর্মকর্তা মো. ফারুক ভূঁইয়া।

স্বাগত বক্তব্য রাখেন মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটির সদস্য ও প্রেসিডেন্ট আব্দুল হামিদ মেডিকেল কলেজের ছাত্র রাকিবুল হাসান রিজন।

মিঠামইন উপজেলার এম এ গণি ভূঞা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. কবির হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে চরকাওনা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক একে এম নজরুল ইসলাম, আওয়ামী মৎসজীবী লীগ পাকুন্দিয়া উপজেলা শাখার সভাপতি সার্জেন্ট কমান্ডো ( অব.) জামাল হোসেন প্রমুখ।

স্বাগত বক্তব্যে রাকিবুল হাসান রিজন রক্তদানের বিভিন্ন দিক তুলে ধরেন। রক্তদানের সুফল ও কুফল তুলে ধরেন এবং রক্তদানে উৎসাহ প্রদান করেন।

অনুষ্ঠানে মুনিয়ারী কান্দা ব্লাড ডোনারস সোসাইটির সদস্য, ভাই-ব্রাদার্স স্পোর্টিং ক্লাবের সদস্য সহ বিভিন্ন সামাজিক-সংগঠনের নেতৃবৃন্দসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর