কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংরক্ষিত কাউন্সিলর উম্মে কুলসুম



 কিশোরগঞ্জ নিউজ রিপোর্ট | ১৬ অক্টোবর ২০২১, শনিবার, ১০:৩১ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জে পাকুন্দিয়া পৌরসভার ২নং সংরক্ষিত ওয়ার্ডের (৪. ৫ ও ৬ নং ওয়ার্ড) কাউন্সিলর পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ার পথে রয়েছেন মোছা. উম্মে কুলসুম। এই ওয়ার্ডে একক প্রার্থী হিসেবে নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়েছেন তিনি।

গত সোমবার (১১ অক্টোবর) অনুষ্ঠিত মনোনয়নপত্র বাছাই কার্যক্রমেও তাঁর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম।

ফলে আনুষ্ঠানিকভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা হওয়ার অপেক্ষায় রয়েছেন মোছা. উম্মে কুলসুম।

রিটার্নিং অফিসার মোহাম্মদ আশ্রাফুল আলম বলেন, পাকুন্দিয়া পৌরসভার সংরক্ষিত ২নং ওয়ার্ডে (৪. ৫ ও ৬ নং ওয়ার্ড) কাউন্সিলর পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন মোছা. উম্মে কুলসুম।

এখন আগামী ১৭ অক্টোবর মনোনয়নপত্র প্রত্যাহারের সময় তিনি মনোনয়নপত্র প্রত্যাহার না করলে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত বলে গণ্য হবেন।

পাকুন্দিয়া পৌরসভার নির্বাচনে সংরক্ষিত ১নং ওয়ার্ডে ৪জন এবং ৩নং ওয়ার্ডে ৩ জন কাউন্সিলর প্রার্থী সবার মনোনয়নপত্র বৈধ হয়েছে বলেও তিনি জানান।

পাকুন্দিয়া পৌরসভার ২নং সংরক্ষিত ওয়ার্ডের (৪. ৫ ও ৬ নং ওয়ার্ড) কাউন্সিলর পদে একক প্রার্থী মোছা. উম্মে কুলসুম পৌরসভার দরদরা এলাকার মো. আব্দুল হান্নানের স্ত্রী।

হলফনামায় দেয়া তথ্য অনুযায়ী, তিনি স্নাতক পাস।

এ প্রসঙ্গে মোছা. উম্মে কুলসুম জানান, তিনি একটি উচ্চ বিদ্যালয়ে শিক্ষকতার সঙ্গে যুক্ত ছিলেন। পাকুন্দিয়া পৌরসভায় এর আগে অনুষ্ঠিত দুটি নির্বাচনেই তিনি প্রার্থী হয়েছিলেন। কিন্তু দুবারই তিনি পরাজিত হন।

এবারের নির্বাচনে সবার ভালোবাসায় তিনি এককভাবে প্রার্থী হয়েছেন।

আগামী দিনগুলোতে মানুষের পাশে থেকে যেন তিনি কাজ করতে পারেন, এজন্যে সবার দোয়া ও সহযোগিতা চেয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর