কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় ওসি’র নেতৃত্বে তিন ঘন্টার অভিযানে ১১ পলাতক আসামি গ্রেপ্তার



 স্টাফ রিপোর্টার | ১৭ অক্টোবর ২০২১, রবিবার, ৬:২৫ | পাকুন্দিয়া  



কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহানের নেতৃত্বে তিন ঘন্টার এক অভিযানে আন্ত:জেলা মোটর সাইকেল চোরচক্রের সক্রিয় এক সদস্যসহ গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মোট ১১ পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৭ অক্টোবর) ভোররাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় সাঁড়াশি অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, জাহাঙ্গীর আলম বুলবুল (২৫), আসমা খাতুন (৪০), শাহজাহান (৫৫), সিদ্দিক (৩৫), সোহেল (৪০), হেলিম (৬০), কাজল মিয়া (৪২), আজিজুল (৩২), মীর হোসেন (৩৫), নজরুল (৩০) ও কাঞ্চন (৩৫)।

তাদের মধ্যে জাহাঙ্গীর আলম বুলবুল আন্ত:জেলা মোটর সাইকেল চোরচক্রের সক্রিয় সদস্য। দুইটি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত বুলবুল উপজেলার বাহাদিয়া গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

গ্রেপ্তারকৃত অন্যদের মধ্যে পৃথক প্রতারণামূলক আত্মসাৎ মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি আসমা খাতুন উপজেলার এগারোসিন্দুর গ্রামের জামাল উদ্দিনের স্ত্রী, শাহজাহান বারাবর গ্রামের সাইদুর রহমানের ছেলে ও সিদ্দিক কাগারচর গ্রামের মৃত মেন্দু মিয়ার ছেলে।

এছাড়া গ্রেপ্তারকৃত বাকি সাত আসামির সবাই মারামারি মামলায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত এবং উপজেলার চর চাড়ালবন্দ গ্রামের বাসিন্দা। তাদের মধ্যে গেদু মিয়ার ছেলে সোহেল, কাজল মিয়া ও মীর হোসেন, শামসুদ্দিনের ছেলে হেলিম ও আজিজুল, হেলিমের ছেলে নজরুল এবং মৃত আব্দুল হালিমের ছেলে কাঞ্চন।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ও বিভিন্ন অপরাধ প্রবণতা রোধে থানা পুলিশ কাজ করছে।

এর অংশ হিসেবে রোববার (১৭ অক্টোবর) ভোররাত ২টা থেকে ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন এলাকায় থানা পুলিশের দুটি টিম সমন্বিত সাঁড়াশি অভিযান পরিচালনা করে বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ১১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত এসব আসামিদেরকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর