কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি, সেলাই মেশিন ও মাস্ক বিতরণ



 বিজয় কর রতন, মিঠামইন | ২১ অক্টোবর ২০২১, বৃহস্পতিবার, ৬:০৪ | মিঠামইন 



কিশোরগঞ্জের মিঠামইনে অসচ্ছল মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষাবৃত্তি, সেলাই মেশিন, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা পরিষদের উদ্যোগে মিঠামইনের জেলা পরিষদের নতুন ডাক বাংলোর সম্মেলন কক্ষে এসব বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শিক্ষাবৃত্তি, সেলাই মেশিন, মাস্ক ও হ্যান্ড সেনিটাইজার তুলে দেন কিশোরগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান।

এ সময় ৫০ হাজার টাকার শিক্ষাবৃত্তি সহ বিভিন্ন ইউনিয়নে মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের হাতে মাস্ক ও ছাত্রীদের হাতে সেলাইয়ের মেশিন তুলে দেন প্রধান অতিথি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা পরিষদের সদস্য সমীর কুমার বৈষ্ণব।

এতে অন্যদের মধ্যে মাধ্যমিক শিক্ষক সমিতি মিঠামইন উপজেলা শাখার সভাপতি মো. শাহজাহান মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইব্রাহিম মিয়া, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট শরীফ কামাল, হাজী তায়েব উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুভাস চন্দ্র বৈষ্ণব, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক মাইন উদ্দিন খন্দকার সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও সুপার গণ উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান ছাত্র/ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, করোনাকালে শিক্ষা ব্যবস্থা অনেক পিছিয়ে পড়ে রয়েছে। কাজেই স্বাস্থ্য বিধি মেনে শিক্ষার্থীদের পাঠদান কার্যক্রম মনোযোগ সহকারে এগিয়ে নিতে হবে।

তিনি মুক্তিযুদ্ধকালীন সময়ের কিছু গুরুত্বপূর্ণ তথ্য উপস্থাপন করে সাম্প্রদায়িক বিশৃংখলা যাতে না হয় সে দিকে লক্ষ্য রাখার জন্য নেতা-কর্মীদের অনুরোধ করেন।

তিনি বলেন, একটি মহল ঘোলা পানিতে মাছ শিকারের অপচেষ্টা করছে। তাদের প্রতিহত করতে হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর