কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে নবনির্মিত ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয় উদ্বোধন



 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০২১, শুক্রবার, ৯:০০ | রাজনীতি 



কিশোরগঞ্জের হাওর উপজেলা অষ্টগ্রামের পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের নবনির্মিত কার্যালয় উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক আনুষ্ঠানিকভাবে নবনির্মিত কার্যালয়টি উদ্বোধন করেন।

এ উপলক্ষে পূর্ব অষ্টগ্রাম রাষ্ট্রপতি আবদুল হামিদ চত্বরে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. কাছেদ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কিশোরগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, অষ্টগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সরকারি রোটারী ডিগ্রি কলেজ অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এএফ মাশুক নাজিম, ছায়েদুর রহমান সাইদ প্রমুখ।

এছাড়া অনুষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও আলোচনা সভা শেষে এক মনোজ্ঞ সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনা করেন পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সাদত।

প্রসঙ্গত, সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সহযোগিতায় প্রায় ২০ লাখ টাকা ব্যয়ে পূর্ব অষ্টগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়টি নির্মাণ করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর