কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরের ৫ ইউপিতে কাঙ্ক্ষিত নৌকা প্রতীক পেলেন যারা

 মুহাম্মদ শাহ্ আলম, কুলিয়ারচর | ২৫ অক্টোবর ২০২১, সোমবার, ১২:০৪ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের মধ্যে ৫ ইউপিতে তৃতীয় ধাপে আগামী ২৮ নভেম্বর নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকেই আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীদের মধ্যে দলীয় প্রতীক নৌকা পেতে শুরু হয় দৌড়ঝাপ ও জোর লবিং।

অবশেষে সকল জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার (২৪ অক্টোবর) দুপুরে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে উপজেলার ৫টি ইউনিয়নের জন্য ৫ জন প্রার্থীর নাম ঘোষণা করা হয়েছে।

আওয়ামী লীগ দলীয় মনোনয়ন প্রাপ্ত চেয়ারম্যান প্রার্থীদের মধ্যে নৌকা প্রতীকে যাদের নাম ঘোষণা করা হয়েছে তাদের মধ্যে এবার প্রবীণদের পাশাপাশি তরুণরাও রয়েছেন।

এই নির্বাচনে নৌকার মনোনয়ন পেয়েছেন গোবরিয়া-আব্দুল্লাহপুর ইউনিয়ন থেকে ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি মোহাম্মদ এনামুল হক, উছমানপুর ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মো. নিজাম ক্বারী, ছয়সূতী ইউনিয়ন থেকে কুলিয়ারচর ডিগ্রি কলেজের সাবেক ভিপি মো. ইকবাল হোসেন, সালুয়া ইউনিয়ন থেকে তরুণ আওয়ামী লীগ নেতা মোহাম্মদ কাইয়ুম এবং ফরিদপুর ইউনিয়ন থেকে সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের বর্তমান সভাপতি এস.এম. আজিজ উল্লাহ।

তফসিল অনুযায়ী, নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ২ নভেম্বর।

এছাড়া মনোনয়নপত্র যাচাই-বাছাই হবে ৪ নভেম্বর, প্রত্যাহারের শেষ দিন ১১ নভেম্বর। আর নির্বাচন অনুষ্ঠিত হবে ২৮ নভেম্বর।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর