কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি-রামেক-রুয়েট) এর নতুন কমিটি



 স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০২১, বুধবার, ৮:২২ | সংগঠন সংবাদ 



রাজশাহীতে কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি, রামেক, রুয়েট) এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে মোহাইমিন আহমেদ সাকিব সভাপতি এবং মাসুদ রানা চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার (২৫ অক্টোবর) কিশোরগঞ্জ জেলা ফোরামের সভাপতি নূরে এলাহী সোহাগ ও সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম নতুন কমিটির ঘোষণাপত্র হস্তান্তর করেন।

এতে নতুন কমিটিকে আগামী ১৫ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার নির্দেশনা দেয়া হয়েছে।

২০২০/২১ সেশনের নবনির্বাচিত কমিতির সভাপতি মোহাইমিন আহমেদ সাকিব রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭/১৮ বর্ষের মাকেটিং বিভাগের শিক্ষার্থী এবং সাধারণ সম্পাদক মাসুদ রানা চৌধুরী ২০১৭/১৮ বর্ষের মার্কেটিং বিভাগের শিক্ষার্থী।

প্রসঙ্গত, এটি রাজশাহী বিশ্ববিদ্যালয়, রাজশাহী মেডিকেল কলেজ এবং রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীদের সংগঠন।

কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি, রামেক, রুয়েট) এর মূল উদ্দেশ্য কিশোরগঞ্জ নিবাসী শিক্ষার্থী ও শিক্ষকদের ঐক্য ও ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ করা ও যে কোন প্রয়োজনে পাশে থাকা।

কিশোরগঞ্জ জেলা ফোরাম (রাবি, রামেক, রুয়েট) এর সম্মানিত উপদেষ্টার মধ্যে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপ উপাচার্য মুহাম্মদ নুরুল্লাহ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর