কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় এবার জনতার মুখোমুখি কাউন্সিলর প্রার্থীরা

 স্টাফ রিপোর্টার | ৩০ অক্টোবর ২০২১, শনিবার, ৬:৩৭ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া পৌরসভার নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীদের পর এবার জনতার মুখোমুখি হয়েছিলেন কাউন্সিলর প্রার্থীরা। শনিবার (৩০ অক্টোবর) বিকালে পৌরসভার শ্রীরামদী ঈদগাহ মাঠে উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সহযোগিতায় পিপুল ডেভেলাপমেন্ট প্রসেস (পিডিপি) ও সু-শাসনের জন্য নাগরিক (সুজন) জনতার মুখোমুখি অনুষ্ঠানের এ আয়োজন করে।

এতে সভাপতিত্ব করেন পিডিপি’র চেয়ারম্যান আ ন ম তানভীর হায়দার ভূঁঞা।

উপজেলা ধূমপান ও মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম আহ্বায়ক প্রভাষক তরিকুল হাসান শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে ১নং ওয়ার্ডের তিন কাউন্সিলর প্রার্থী মো. তৌফিক (উটপাখি), মো. শফিকুল ইসলাম আরিফ (পানির বোতল) ও জালাল উদ্দিন দুলাল (পাঞ্জাবি) এবং সংরক্ষিত ১নং ওয়ার্ডের দুই মহিলা কাউন্সিলর প্রার্থী মোছা. নাছরিন আক্তার প্রিয়া (আনারস) ও শাহিদা আক্তার পলি (চশমা) উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রার্থীগণ কাউন্সিলর নির্বাচিত হলে আগামী পাঁচ বছরে তাদের কর্ম-পরিকল্পনাসহ নির্বাচনী ইস্তেহার তুলে ধরেন এবং সাধারণ মানুষের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন।

অনুষ্ঠানের সার্বিক সহযোগিতায় ছিলেন পিডিপি’র পৌর শাখার সহ-সভাপতি আমির উদ্দিন, পাকুন্দিয়া ওয়েলফেয়ার এসোসিয়েশন এর সভাপতি ইয়াছিন আরাফাত, সজিব আহমেদ, এম এ মতিন প্রমুখ।

এর আগে গত বৃহস্পতিবার (২৮ অক্টোবর) বেলা ১১টায় পাকুন্দিয়া সদর ঈদগাহ মাঠে জনতার মুখোমুখি হয়েছিলেন নির্বাচনে প্রতিদ্বন্দ্বী পাঁচ মেয়র প্রার্থী।

প্রসঙ্গত, আগামী মঙ্গলবার (২ নভেম্বর) পাকুন্দিয়া পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মেয়র পদে পাঁচজন, সাধারণ ৯টি ওয়ার্ডের কাউন্সিলর পদে মোট ৩১ জন এবং দুইটি সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে মোট ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এছাড়া ২নং ওয়ার্ডের (৪, ৫ ও ৬নং ওয়ার্ড) সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমাদানকারী মোছা. উম্মে কুলসুম বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর