কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরে বিদেশী মদসহ দুই মাদক ব্যবসায়ী আটক



 স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০২১, মঙ্গলবার, ৩:২৭ | অপরাধ 



কিশোরগঞ্জের বাজিতপুরে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্প মাদক বিরোধী এক অভিযান পরিচালনা করে পাঁচ বোতল বিদেশী মদ ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ মো. আনোয়ার হোসেন (২৬) ও হোসেন মিয়া (৩৯) নামে দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুরে বাজিতপুর উপজেলার সরারচর এলাকায় অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

বিদেশী মদসহ আটক হওয়া দুইজন মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আনোয়ার হোসেন বাজিতপুর উপজেলার হিলচিয়া ইউনিয়নের বালিগাঁও গ্রামের আবু ছালেকের ছেলে ও হোসেন মিয়া একই গ্রামের এলাহী ভরসার ছেলে।

র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানান, মো. আনোয়ার হোসেন ও হোসেন মিয়া উভয়েই মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের একটি অপারেশনাল টিম মঙ্গলবার (৯ নভেম্বর) দুপুর ১টার দিকে বাজিতপুর উপজেলার সরারচর এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে পাঁচ বোতল বিদেশী মদ ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি মোবাইলসহ দুই মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন ও হোসেন মিয়াকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়েই দীর্ঘদিন যাবৎ এলাকায় বিদেশী মদ ক্রয়-বিক্রয় করে আসছিল বলে স্বীকার করে।

এ বিষয়ে তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে বলেও র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিএন কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর