কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আইজিপি কাপ যুব কাবাডির বালক-বালিকা দুই বিভাগেই সদর চ্যাম্পিয়ন



 স্টাফ রিপোর্টার | ৯ নভেম্বর ২০২১, মঙ্গলবার, ৬:১১ | খেলাধুলা 



কিশোরগঞ্জে আইজিপি কাপ ২০২১ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনূর্ধ্ব-১৯ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এতে বালক ও বালিকা উভয় বিভাগেই জেলায় চ্যাম্পিয়ন হয়েছে কিশোরগঞ্জ সদর উপজেলা। মঙ্গলবার (৯ নভেম্বর) বিকালে শহরের পুরাতন স্টেডিয়ামে প্রতিযোগিতার দুটি ফাইনাল অনুষ্ঠিত হয়।

বালকদের ফাইনালে কটিয়াদী উপজেলাকে পরাজিত করে কিশোরগঞ্জ সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে বালিকাদের ফাইনালে পাকুন্দিয়া উপজেলাকে পরাজিত করে কিশোরগঞ্জ সদর উপজেলা চ্যাম্পিয়ন হয়।

ফাইনাল শেষে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলগুলোর হাতে ট্রফি ও পুরস্কার তুলে দেয়া হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

এতে সম্মানিত অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল ও কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

প্রতিযোগিতা পরিচালনা কমিটির আহ্বায়ক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. নাজমুল ইসলাম সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিযোগিতা পরিচালনা কমিটির সদস্য সচিব ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) অনির্বাণ চৌধুরী।

অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা ক্রীড়া অফিসার আল-আমিন সবুজ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম, কটিয়াদী মডেল থানার ওসি এসএম শাহাদাত হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম, ক্রীড়া সংগঠক সাইদুল হক শেখর প্রমুখ ছাড়াও ক্রীড়া সংগঠক, সাংবাদিক, ক্রীড়ামোদি ও বিভিন্ন পর্যায়ের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

গত ৫ নভেম্বর জেলার ১৩ টি উপজেলা বালক এবং বালিকা দল নিয়ে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় প্রতিযোগিতার উদ্বোধন হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর