কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে মায়ের নামে প্রতিষ্ঠিত বিদ্যালয়ের নবনির্মিত চারতলা ভবন উদ্বোধন করলেন রাষ্ট্রপতি



 স্টাফ রিপোর্টার | ১৬ নভেম্বর ২০২১, মঙ্গলবার, ১১:২৯ | বিশেষ সংবাদ 



কিশোরগঞ্জের মিঠামইনে মায়ের নামে প্রতিষ্ঠিত তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। মঙ্গলবার (১৬ নভেম্বর) বিকালে তিনি নামফলক উন্মোচনের মাধ্যমে বিদ্যালয়ের নবনির্মিত চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেন।

পরে রাষ্ট্রপতি সেখানে তমিজা খাতুন সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের ৫ তলা মাল্টিপারপাস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

এ সময় কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন, রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক এবং রাষ্ট্রপতির সচিবগণ উপস্থিত ছিলেন।

এর আগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ তাঁর পিতা ও মাতার কবর জিয়ারত করেন। এসময় তিনি তাঁদের রূহের মাগফেরাত কামনা করে মোনাজাত করেন।

সাতদিনের সফরের ৫ম দিন মঙ্গলবার (১৬ নভেম্বর) মিঠামইনে এসব কর্মসূচি শেষে হেলিকপ্টারযোগে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ কিশোরগঞ্জ জেলা শহরে পৌঁছান। বিকাল পৌনে ৫টার দিকে শহরের সার্কিট হাউজে পৌঁছার পর সেখানে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করা হয়।

সার্কিট হাউজে বিশ্রাম শেষে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তিনি কিশোরগঞ্জ শহরের খড়মপট্টিস্থ নিজ বাসভবনে রাত্রিযাপন করার জন্য যান।

বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যা ৬টায় জেলা শিল্পকলা একাডেমিতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সাথে রাষ্ট্রপতি মত বিনিময় করবেন।

সফরের শেষ দিন বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুরে তিনি হেলিকপ্টারযোগে বঙ্গভবনের উদ্দেশ্যে কিশোরগঞ্জ ত্যাগ করবেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর