কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাজিতপুরের ৯ ইউনিয়নে যুবদলের পূর্ণাঙ্গ কমিটি গঠিত



 স্টাফ রিপোর্টার | ১৩ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার, ২:২৪ | রাজনীতি 



কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ৯টি ইউনিয়নে যুবদলের পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। বাজিতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক এম আবুল খায়ের ও সদস্য সচিব আনিসুর রহমান খোকন এসব কমিটির অনুমোদন দিয়েছেন।

বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) কমিটি অনুমোদনের চিঠি সংশ্লিষ্ট ইউনিয়নের নেতৃবৃন্দের হাতে হস্তান্তর করা হয়।

জেলা যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাজ্জাদ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা আলী তাজবীর, সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রুমেল, বাজিতপুর উপজেলা যুবদলের আহ্বায়ক এম আবুল খায়ের ও সদস্য সচিব আনিসুর রহমান খোকন কমিটি অনুমোদনের চিঠি হস্তান্তর করেন।

অনুমোদিত ৫১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ ইউনিয়ন কমিটিগুলো হচ্ছে, হালিমপুর, পিরিজপুর, গাজীরচর, কৈলাগ, দিঘীরপাড়, মাইজচর, হিলচিয়া, বলিয়ার্দী ও হুমাইপুর।

এর মধ্যে হালিমপুর ইউনিয়ন কমিটির সভাপতি মো. ফোরখান ও সাধারণ সম্পাদক জুয়েল মিয়া, পিরিজপুর ইউনিয়ন কমিটির সভাপতি মো. হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক নাদিম খান জুমা, গাজীরচর ইউনিয়ন কমিটির সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক আলী হোসেন, কৈলাগ ইউনিয়ন কমিটির সভাপতি মো. আজিজুল হক ও সাধারণ সম্পাদক মো. আনোয়ার, দিঘীরপাড় ইউনিয়ন কমিটির সভাপতি রমজান মাহমুদ ও সাধারণ সম্পাদক মাজাহারুল ইসলাম, মাইজচর ইউনিয়ন কমিটির সভাপতি মো. হাকিম মিয়া ও সাধারণ সম্পাদক মো. খালেক, হিলচিয়া ইউনিয়ন কমিটির সভাপতি মো. মোবারক হোসেন ও সাধারণ সম্পাদক মো. রিয়াদ, বলিয়ার্দী ইউনিয়ন কমিটির সভাপতি মো. রুবেল মিয়া ও সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়া এবং হুমাইপুর ইউনিয়ন কমিটির সভাপতি জাফর ইকবাল ও সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান।

এসব ইউনিয়নে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হওয়ায় বাজিতপুর উপজেলা বিএনপির আহ্বায়ক ও কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুজিবুর রহমান ইকবাল, উপজেলা বিএনপির যুগ্মআহ্বায়ক মনিরুজ্জামান মনির এবং জেলা যুবদলের সহ-সভাপতি এডভোকেট শাহ্ আলম ধন্যবাদ জানিয়েছেন এবং আগামী দিনের লড়াই-সংগ্রামে নবগঠিত কমিটিসমূহের নেতৃবৃন্দ সক্রিয় ভূমিকা পালন করবেন বলে তারা আশাবাদ ব্যক্ত করেছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর