কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় জেলা প্রশাসকের মতবিনিময় সভা

 পাকুন্দিয়া সংবাদদাতা | ৫ জানুয়ারি ২০২৩, বৃহস্পতিবার, ৫:৫৮ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ। এছাড়া তিনি ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করেন।

বৃহস্পতিবার (৫ জানুয়ারি) দুপুরে উপজেলা পরিষদের হলরুমে মতবিনিময় সভা শেষে তিনি শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করেন। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজলিন শহীদ চৌধুরী।

সভায় জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ উপস্থিত সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধিসহ সকলের সাথে পরিচিত হন এবং বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার দিক নিয়ে আলোচনা করেন।

একাডেমি সুপারভাইজার শারফুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে পৌরমেয়র মোহাম্মদ নজরুল ইসলাম আকন্দ, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান হারুন অর রশীদ জুয়েল, মহিলা ভাইসচেয়ারম্যান শামসুন্নাহার আপেল, উপজেলা কৃষি কর্মকর্তা নূরে আলম, বীর মুক্তিযোদ্ধা মেসবাহ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, সাব রেজিস্ট্রার মহসিন উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা শাখাওয়াত হোসেন, আবাসিক মেডিক্যাল অফিসার ডা. নাজিবুল হক আতিকুল্লাহ, পৌরসভার নির্বাহী কর্মকর্তা সৈয়দ শফিকুর রহমান, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান বুলবুল আহমেদ, হোসেন্দী ইউপি চেয়ারম্যান হাদিউল ইসলাম, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, সুখিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ টিটু, এগারসিন্দুর ইউপি চেয়ারম্যান নূরুজ্জামান বাবু, প্যানেল মেয়র তরিকুল ইসলাম আসাদ মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে প্রধানমন্ত্রীর কার্যালয় হতে সমতলের ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহীত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা কর্মসূচির আওতায় ২০২২-২৩ অর্থ বছরের শিক্ষাবৃত্তি ও ১০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর