কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


রাষ্ট্রপতি পুলিশ পদক পেলেন পাকুন্দিয়া থানার ওসি টিটু

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৮ ফেব্রুয়ারি ২০২৪, বুধবার, ৬:৫০ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) পেয়েছেন। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে অনুষ্ঠিত বার্ষিক পুলিশ সপ্তাহে তিনি এ পদক গ্রহণ করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদকের ব্যাজ পরিয়ে দেন।

জানা যায়, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদান রাখায় পাকুন্দিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু এ পদকের জন্য মনোনীত হন।

এর আগে তিনি বাংলাদেশ পুলিশে প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতিস্বরূপ ‘পুলিশ ফোর্স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিস ব্যাজ-২০১৭ (আইজি ব্যাজ)’ প্রাপ্ত হন।

মো. আসাদুজ্জামান টিটু গত বছরের ২৫ ডিসেম্বর পাকুন্দিয়া থানায় অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদান করেন। এর আগে তিনি জেলার হোসেনপুর থানায় ওসি হিসেবে দায়িত্ব পালন করেন।

মো. আসাদুজ্জামান টিটু নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার বাসিন্দা। তিনি ময়মনসিংহের আনন্দ মোহন কলেজ থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।

২০১০ সালে তিনি আউটসাইড ক্যাডেট সাব-ইন্সপেক্টর পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন। পেশাগত জীবনে তিনি ময়মনসিংহ জেলা পুলিশ, টাঙ্গাইল জেলা গোয়েন্দা শাখা, ঢাকা মেট্রোপলিটন পুলিশ, ঢাকা জেলা পুলিশে দায়িত্ব পালন করেন।

এক প্রতিক্রিয়ায় পাকুন্দিয়া থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু বলেন, যে কোনো পুরস্কার তৃপ্তির। রাষ্ট্রপতি পুলিশ পদক পাওয়ায় আমি খুবই আনন্দিত। এ পদক পাওয়ায় কাজ ও দায়িত্বের প্রতি আমার উৎসাহ আরো বৃদ্ধি পাবে। সকলের দোয়া চাই।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর