কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে নানা আয়োজনে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার | ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার, ২:৩৫ | রাজনীতি 


বঙ্গবঙ্গুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভা, দোয়া মাহফিল, কেক কাটা এবং বস্ত্র বিতরণের মধ্য দিয়ে কিশোরগঞ্জে বাংলাদেশ কৃষক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৯ এপ্রিল) সকালে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমপ্লেক্সে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়। জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহ ও সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু কর্মসূচিতে নেতৃত্ব দেন।

পরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া মাহফিল, কেক কাটা ও বস্ত্র বিতরণ করা হয়।

জেলা কৃষক লীগের সভাপতি আহমেদ উল্লাহর সভাপতিত্বে এতে প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এমএ আফজল।

জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু’র সঞ্চালনায় আলোচনা সভায় অন্যদের মধ্যে কেন্দ্রীয় কৃষক লীগের সদস্য আক্তারুজ্জামান শিপন, জেলা কৃষক লীগের সহ-সভাপতি এডভোকেট মো. আব্দুর রাজ্জাক ও জিয়া উদ্দিন সরকার, যুগ্মসাধারণ সম্পাদক আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক এম এ হানিফ ও আসাদুজ্জামান আসাদ, অর্থ সম্পাদক মো. হুমায়ুন কবির, প্রচার ও প্রকাশনা সম্পাদক এম এ আকবর খন্দকার, দপ্তর সম্পাদক দীপক দাস, অধ্যাপক মাহফুজুর রহমান, হোসেনপুর উপজেলা কৃষক লীগের সভাপতি আক্তারুজ্জামান দুলাল, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম হেভেন, করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম, কিশোরগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি আলমগীর হোসেন, সাধারণ সম্পাদক আল মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে জাতির পিতা বঙ্গবঙ্গু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদ সকল সদস্যের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন করিমগঞ্জ উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম শরীফ।

এছাড়া হতদরিদ্র পরিবারের নারী-পুরুষের মাঝে উপহার হিসেবে বস্ত্র বিতরণ করা হয় এবং প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটা হয়।

এতে কৃষক লীগের জেলা ও উপজেলা পর্যায়ের নেতৃবৃন্দ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর