কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


শত বছরের প্রাচীন বাজিতপুর সার্কেল অফিসের আধুনিকীকরণের উদ্বোধন করলেন এসপি রাসেল শেখ

 মোহাম্মদ খলিলুর রহমান, বাজিতপুর | ২০ ডিসেম্বর ২০২৩, বুধবার, ৫:৩৬ | বাজিতপুর 


শত বছরের প্রাচীন কিশোরগঞ্জ জেলার বাজিতপুর সার্কেল অফিসের অফিস কক্ষের সৌন্দর্য বর্ধন ও আধুনিকীকরণের উদ্বোধন করেছেন পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার)।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে বাজিতপুর সার্কেল অফিস পরিদর্শনে গিয়ে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বাজিতপুর ডাকবাংলো মাঠ এর দক্ষিণ পাশে অবস্থিত সার্কেল অফিস কক্ষের সৌন্দর্য বর্ধন ও আধুনিকীকরণের উদ্বোধন করেন।

এর আগে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) সার্কেল অফিসে পৌঁছালে বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ তাঁকে ফুল দিয়ে স্বাগত জানান। এ সময় তিনি সালামি গ্রহণ করেন।

পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) বাজিতপুর সার্কেল অফিস ঘুরে দেখেন এবং অফিসের বিভিন্ন দাপ্তরিক নথিপত্র পর্যালোচনা করেন ও প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন।

এ সময় বাজিতপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মুর্শেদ জামান বিপিএম, নিকলী থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন, বাজিতপুর সার্কেল অফিসের পরিদর্শক মোহাম্মদ রুকনুজ্জামান, বাজিতপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নজরুল ইসলাম, বাজিতপুর শহর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. রফিকুল ইসলামসহ জেলার বিভিন্ন ইউনিটের পুলিশ অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

বাজিতপুর সার্কেলের সৌন্দর্য বর্ধন ও আধুনিকীকরণ পরিকল্পনা এবং তা বাস্তবায়ন করায় অতিরিক্ত পুলিশ সুপার (‘ক’ সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষের ভূয়সী প্রশংসা করে ধন্যবাদ জানান।

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাজিতপুর-নিকলী এর আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি সেবা প্রত্যাশীদের দ্রুত সেবা প্রদানের লক্ষ্যে কাজ করতে পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার) প্রয়োজনীয় নির্দেশনা দেন।

বাজিতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ জানান, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কিশোরগঞ্জ-৫ (বাজিতপুর-নিকলী) সংসদীয় এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বোচ্চ প্রস্তুত রয়েছে দুই থানার সকল ইউনিটের অফিসার ও সদস্যবৃন্দ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর