কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ঘাতক বাস কেড়েই নিলো সুফিয়ার জীবন

 সাখাওয়াত হোসেন হৃদয় | ২৯ জানুয়ারি ২০১৮, সোমবার, ৬:০৭ | পাকুন্দিয়া  


পাকুন্দিয়ায় সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ইউএনও অফিসের পরিচ্ছন্নতা কর্মী সুফিয়া খাতুন (৩৫) অবশেষে মারা গেছেন। সোমবার বিকাল তিনটার দিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় সুফিয়ার। এর আগে সকালে পৌরসদরের থানা সংলগ্ন সড়কে বাস চাপায় তিনি গুরুতর আহত হন। এ সময় তার দুই পায়ের মাংস বিচ্ছিন্ন হয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকাল সোয়া ১০টার দিকে পৌর এলাকার থানা সংলগ্ন সড়কে ঢাকা থেকে কিশোরগঞ্জগামী অনন্যা পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১১-৪০১১) একটি বাস চাপা দেয় সুফিয়াকে। এসময় সুফিয়া বাসের চাকার নিচে পড়ে গেলে তার দুই পা পিষ্ট হয়ে মাংস বিচ্ছিন্ন হয়ে পড়ে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার্ড করা হয়।

খবর পেয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, ইউএনও অন্নপূর্ণা দেবনাথ, মহিলা ভাইসচেয়ারম্যান মোছা. শামছুন্নাহার আপেল হাসপাতালে ছুটে গিয়ে সুফিয়ার খোঁজখবর নেন এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানোর ব্যবস্থা করেন।

সুফিয়া খাতুন কিশোরগঞ্জ সদরের শোলমারা এলাকার দুলাল মিয়ার স্ত্রী। তাঁর স্বামী দুলাল মিয়াও একই অফিসের অফিস সহায়ক।

সুফিয়ার চিকিৎসার ব্যাপারে উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. একেএম আনোয়ারুর রউফ বলেন, অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ার কারণেই মৃত্যু হয়েছে সুফিয়ার। দুর্ঘটনায় সুফিয়ার দুটো পা মারাত্মক জখম হয়ে মাংস বিচ্ছিন্ন হয়ে পড়ে এবং প্রচুর রক্তক্ষরণ হয়।

পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন জানান, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়াও এ ব্যাপারে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অন্নপূর্ণা দেবনাথ বলেন, সুফিয়া খাতুন ইউএনও অফিসের স্থায়ী পরিচ্ছন্নতা কর্মী ছিলেন। সকালে অফিসে এসে তার দুর্ঘটনার খবর জানতে পেরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যাই। পরে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসকের পরামর্শে ঢাকা নেয়ার পথে সুফিয়া মারা যান। এতে তিনিসহ উপজেলা প্রশাসনের সবাই শোকাহত।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর