কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

‘সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে’


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৩১ জানুয়ারি ২০১৮, বুধবার, ৬:৩২ | কটিয়াদী 


মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক বলেছেন, নির্বাচন ছাড়া আর কেউ ক্ষমতায় আসতে পারবে না। জিয়া পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছে। এই সুযোগ আর হবে না। ক্ষমতায় আসতে হলে নির্বাচনের মাধ্যমে আসতে হবে। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় নির্বাচন শেখ হাসিনার অধীনেই হবে।

বুধবার কটিয়াদী উপজেলার লোহাজুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বর্তমান সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে দেশের উন্নয়ন অগ্রগতির ধারাবাহিকতা রক্ষায় আগামী নির্বাচনে শেখ হাসিনার নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক আরো বলেন, প্রধানমন্ত্রীর পুত্র সজিব ওয়াজেদ জয় বিশ্বনন্দিত আইসিটি বিশেষজ্ঞ এবং কন্যা সায়মা ওয়াজেদ পুতুল অটিস্টিকদের জন্য আন্দোলন করে যাচ্ছেন। আর অন্যদিকে খালেদা জিয়ার পুত্র দেশের সম্পদ বিদেশে পাচার করে সম্পদের পাহাড় গড়েছে।

অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আব্দুছ সোবহান গোলাপ।

এতে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন স্থানীয় (কিশোরগঞ্জ-২) সংসদ সদস্য অ্যাডভোকেট সোহরাব উদ্দিন এমপি, কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, অতিরিক্তি জেলা প্রশাসক (সার্বিক) উপসচিব তরফদার মো. আক্তার জামিল, শিল্পপতি মো. আলমগীর, উপজেলা চেয়ারম্যান আব্দুল ওয়াহাব আইন উদ্দিন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আসাদুল্লাহ, পৌর মেয়র শওকত উসমান, ইউপি চেয়ারম্যান আতাহার উদ্দিন ভূঞা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নূরুল ইসলাম বিএসসি প্রমুখ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট লায়ন মো. নূরুজ্জামান ইকবাল।

পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ