কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে সপ্তাহব্যাপী সঞ্চয় অভিযান উদ্বোধন

 স্টাফ রিপোর্টার | ৫ মে ২০২৪, রবিবার, ৩:৪২ | কিশোরগঞ্জ সদর 


“সবাই মিলে সঞ্চয় করি, স্মার্ট বাংলাদেশ গড়ি” এই স্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় কিশোরগঞ্জে সপ্তাহব্যাপী সঞ্চয় অভিযান-২০২৪ শুরু হয়েছে। এ উপলক্ষে রবিবার (৫ মে) জেলা সঞ্চয় অফিস/ব্যুরো শিক্ষার্থীদের অংশগ্রহণে উদ্বুদ্ধকরণ র্যা লি ও অবহিতকরণ সভা করেছে।

সকালে জেলা শহরের আজিম উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে উদ্বুদ্ধকরণ র্যা লি করা হয়। এতে বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা অংশ নেন।

পরে জেলা সঞ্চয় অফিসে ফিতা কেটে সঞ্চয় অভিযান-২০২৪ এর উদ্বোধন করা হয়। এছাড়া সঞ্চয়ের উপকারিতা বিষয়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর সহকারী পরিচালক মো. আলাউদ্দিন ভূইয়া।

অবহিতকরণ সভায় বিআরডিবির অবসরপ্রাপ্ত পরিচালক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. নিজাম উদ্দিন, কিশোরগঞ্জ জেলা প্রশাসনের লাইব্রেরিয়ান সারোয়ার আহম্মদ খান, সিনিয়র সাংবাদিক আশরাফুল ইসলাম, জুয়েলারী ব্যবসায়ী মো. রফিকুল ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।

এতে সঞ্চয়পত্রে বিনিয়োগকারী বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।

অবহিতকরণ সভা সঞ্চালনা করেন জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর উচ্চমান সহকারী মো. জাহাঙ্গীর আলম।

জেলা সঞ্চয় অফিস/ব্যুরোর সহকারী পরিচালক মো. আলাউদ্দিন ভূইয়া জানান, রবিবার (৫ মে) থেকে আগামী ১১ মে পর্যন্ত সঞ্চয় অভিযান উদযাপন করা হচ্ছে। সঞ্চয় অভিযানের কর্মসূচির মধ্যে রয়েছে প্রান্তিক জনগোষ্ঠীকে সঞ্চয়ে উদ্বুদ্ধ করা, জাতীয় সঞ্চয় অধিদপ্তরের সুবিধাভোগী সকল প্রতিষ্ঠান/ব্যক্তিদের সাথে নিবিড় যোগাযোগ স্থাপনে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা, অনলাইন ম্যানেজমেন্ট সিস্টেম ও সঞ্চয়ের উপকারিতা সম্পর্কে জনগণকে অবহিত করা এবং গ্রাহকদের উন্নতমানের সেবা প্রদান নিশ্চিত করা।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর