কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের সাঈদের ইন্তেকাল, রাত ১০টায় কিশোরগঞ্জে জানাজা


 বিশেষ প্রতিনিধি | ৯ নভেম্বর ২০১৮, শুক্রবার, ৭:৩৪ | প্রশাসন 


কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ আর নেই। ৫৬ বছর বয়সে শুক্রবার (৯ নভেম্বর) বিকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

জেলা প্রশাসন সূত্র জানায়, তিনি শহরের পুরাতন কোর্ট এলাকার অফিসার্স ডরমেটরিতে ফুড পয়জনিং এ আক্রান্ত হন। বিকাল ৫টার দিকে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়লে তাঁকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

তাঁর মৃত্যুর খবরে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম প্রমুখসহ জেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা হাসপাতালে ছুটে যান।

জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী জানান, শুক্রবার (৯ নভেম্বর) রাত ১০টায় শহরের ঐতিহাসিক পাগলা মসজিদ প্রাঙ্গণে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। পরে দাফনের জন্য নরসিংদী জেলার পলাশ উপজেলার বাহেরচর গ্রামের বাড়িতে লাশ নিয়ে যাওয়া হবে।

সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মোহাম্মদ সাঈদ ৭ম বিসিএসে উত্তীর্ণ হয়ে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। প্রাচ্যের অক্সফোর্ড খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করা আবু তাহের মোহাম্মদ সাঈদ একজন সৎ, সাহসী, নির্লোভ ও নিরহংকারী মানুষ ছিলেন।

তিনি চাকুরির সিংহভাগ সময় কাটিয়েছেন কিশোরগঞ্জ জেলায়। এখানকার মাটি ও মানুষের সাথে তাঁর ছিল নিবিড় যোগাযোগ। এরকম একজন জনবান্ধব, সৎ ও সাহসী কর্মকর্তার মৃত্যুতে গোটা জেলায় শোকের ছায়া নেমে এসেছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর