কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামের কুতুব শাহ (র.) এর মাজার জিয়ারত করে প্রচারণায় তৌফিক


 স্টাফ রিপোর্টার | ১২ ডিসেম্বর ২০১৮, বুধবার, ২:০৬ | নির্বাচনী হালফিল 


আত্মাধিক সাধক হযরত শাহ কুতুব (র.) এর মাজার শরীফ জিয়ারতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণায় নেমেছেন কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি। মঙ্গলবার (১১ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মাজার জিয়ারতের পর দিনভর তিনি অষ্টগ্রাম উপজেলায় প্রচারণা চালান।

উপজেলার কাস্তুল ইউনিয়নের প্রায় প্রতিটি বাড়িতে বাড়িতে গিয়ে ভোটারদের সঙ্গে তিনি দেখা করে দোয়া চেয়েছেন। এলাকার সাধারণ ভোটাররা তাঁকে কাছে পেয়ে জড়িয়ে ধরেন আর বয়স্ক মানুষজন মাথায় হাত বুলিয়ে তাঁকে দোয়া ও আশীর্বাদ করেন।

এভাবে অষ্টগ্রাম উপজেলার মানুষের ভালোবাসা সঙ্গে নিয়ে আওয়ামী লীগের জনপ্রিয় এই প্রার্থী রেজওয়ান আহাম্মদ তৌফিক বিরামহীন ভাবে ছুটে চলেছেন ভোটারদের কাছে।

রেজওয়ান আহাম্মদ তৌফিকের বাবা রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ১৯৭০ সাল থেকে এই আসনে বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত হয়ে আসছিলেন। সর্বশেষ ২০০৮ সালের নির্বাচনে বিজয়ী হওয়ার পর তিনি ২০১৩ সালে রাষ্ট্রপতি নির্বাচিত হন। ২০১৮ সালে ইতিহাস গড়ে দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি হন মো. আবদুল হামিদ।

মো. আবদুল হামিদ প্রথম মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর তাঁর শূণ্য আসনে ২০১৩ সালের ২রা জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে রেজওয়ান আহাম্মদ তৌফিক প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনে তিনি পুনরায় সংসদ সদস্য নির্বাচিত হন। বাবার মতো রেজওয়ান আহাম্মদ তৌফিকও এই আসনের রাজনীতিতে ব্যাপক জনপ্রিয়।

প্রথম দিনের প্রচারণায় রেজওয়ান আহাম্মদ তৌফিক কাস্তুল ইউনিয়নের ভাতশালা ও বাহাদুরপুর এবং কাস্তুল বাজারে পথসভা করেন।

এসব পথসভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজল, সিনিয়র যুগ্মসাধারণ সম্পাদক শাহ আজিজুল হক, রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আনম নৌশাদ খান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ফজলুল হক হায়দারী বাচ্চু, জেলা আওয়ামী লীগের উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শহীদুল ইসলাম জেমস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোজতবা আরিফ খান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, বাংলাদেশ মৎস্যজীবি সমিতির সভাপতি মাসুক নাজিম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম ফারুক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব প্রমুখ বক্তব্য রাখেন এবং গণসংযোগে অংশ নেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর