কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মনোনয়ন পত্র সংগ্রহ করলেন সৈয়দা জাকিয়া নূর লিপি

 বিশেষ প্রতিনিধি | ২৭ জানুয়ারি ২০১৯, রবিবার, ৮:৫৪ | এই মুহূর্তের খবর 


কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। রোববার (২৭ জানুয়ারি) সকাল ১১টায় তাঁর পক্ষে জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র সংগ্রহ করা হয়।

আওয়ামী লীগ প্রার্থী ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ও প্রয়াত সৈয়দ আশরাফুল ইসলামের ছোট বোন।

সহকারী রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলামের কাছ থেকে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র পক্ষে মনোনয়ন ফরম গ্রহণ করেন কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান। এ সময় আওয়ামী লীগ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জেলা নির্বাচন অফিসার তাজুল ইসলাম বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, জাতীয় সংসদের ১৬২, কিশোরগঞ্জ ১ আসনের নির্বাচনে শহীদ সৈয়দ নজরুল ইসলামের মেয়ে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র পক্ষে স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ মনোনয়ন পত্র গ্রহণ করেছেন। সকাল ১১টার দিকে তাঁরা মনোনয়ন পত্র গ্রহণ করেন।

এদিকে শনিবার (২৬ জানুয়ারি) গণভবনে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথ সভা শেষে রাত ৯টায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কিশোরগঞ্জ-১ আসনের পুনর্নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী হিসেবে ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি’র নাম ঘোষণা করেন।

এ সংক্রান্ত সংবাদ: সৈয়দ আশরাফের বোন লিপি কিশোরগঞ্জ-১ আসনে নৌকার নতুন মাঝি


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর