কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় নৌকাডুবিতে স্নাতক শিক্ষার্থী নিখোঁজ

 পাকুন্দিয়া সংবাদদাতা | ১৭ আগস্ট ২০২১, মঙ্গলবার, ৭:২১ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ব্রহ্মপুত্র নদে নৌকাডুবিতে মোবারক হোসেন (২১) নামে এক স্নাতক শিক্ষার্থী নিখোঁজ হয়েছে। মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে উপজেলার চরফরাদী ইউনিয়নের দক্ষিণ চরটেকী এলাকার ব্রহ্মপুত্র নদে এ নৌকাডুবির ঘটনা ঘটে।

নিখোঁজ মোবারক হোসেন উপজেলার চরফরাদী ইউনিয়নের চরপাড়াতলা গ্রামের মো. বকুল ব্যাপারীর ছেলে ও পাকুন্দিয়া সরকারি কলেজের স্নাতক প্রথম বর্ষের শিক্ষার্থী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মোবারক তার দুই বন্ধু সম্রাট ও জাকির হোসেনকে নিয়ে বাদাম কিনতে ময়মনসিংহের পাগলা থানা এলাকার বাইশ্যা বাজারে যাচ্ছিল।

তারা দক্ষিণ চরটেকী এলাকার ব্রহ্মপুত্র নদ পার হতে স্থানীয় ফারুক মিয়ার নৌকায় উঠে। ব্রহ্মপুত্রের স্রোতের তোড়ে ছোট নৌকাটি মাঝনদে গিয়ে ডুবে যায়।

এ সময় মোবারকের দুই বন্ধু সম্রাট ও জাকির সাঁতরে এবং নৌকার মালিক ফারুক মিয়া নৌকা টেনে ও সাঁতরে তীরে ওঠতে সক্ষম হয়।

কিন্তু মোবারক নিখোঁজ হয়। এ সময় স্থানীয় লোকজন ও স্বজনেরা চেষ্টা চালিয়ে তার খোঁজ না পেয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসকে বিষয়টি জানায়।

খবর পেয়ে পাকুন্দিয়া থানা পুলিশ ও কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপরতা শুরু করে। কিন্তু সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ মোবারকের খোঁজ পাওয়া যায়নি।

এ ব্যাপারে ঘটনাস্থল থেকে পাকুন্দিয়া থানার ওসি মো. সারোয়ার জাহান জানান, ঘটনা শোনার পর পরই পুলিশ উদ্ধার তৎপরতা শুরু করে এবং তিনি ফায়ার সার্ভিসকে খবর দেন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে।

তবে সন্ধ্যা পর্যন্ত নিখোঁজ মোবারকের সন্ধান পাওয়া যায়নি। বুধবার (১৮ আগস্ট) সকাল থেকে পুনরায় উদ্ধার তৎপরতা চালানো হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর