www.kishoreganjnews.com

পাকুন্দিয়ায় ট্রিপল মার্ডার, ভাগ্যই বাঁচিয়ে দিয়েছে মেহনাকে



[ বিশেষ প্রতিনিধি | ৩ ডিসেম্বর ২০১৭, রবিবার, ৯:১৩ | কিশোরগঞ্জ ]


ভাগ্যই বাঁচিয়ে দিয়েছে দুই ছোট্ট শিশুসহ হত্যাকাণ্ডের শিকার হওয়া গৃহবধূ তাসলিমার বড় সন্তান মেহনাকে। শুক্রবার সন্ধ্যায় খালার সাথে নানার বাড়িতে বেড়াতে চলে যাওয়ায় তাকে আর তাড়া করতে পারেনি ঘাতক মবিনের উদ্যত ধারালো দা। মেহনার নানাবাড়ি হোসেনপুর উপজেলার আড়াইবাড়িয়া ইউনিয়নের চরজামাইল গ্রামে।

নিহত তাসলিমার স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, ১২-১৩ বছর আগে তারাকান্দি মধ্যপাড়া গ্রামের মৃত মুর্শিদ উদ্দিনের ছেলে মোশারফের সঙ্গে তাসলিমার বিয়ে হয়। মোশারফ পেশায় একজন রাজমিস্ত্রী। মোশারফ-তাসলিমা দম্পত্তির দুই মেয়ে ও এক ছেলে। তাদের মধ্যে সবার বড় মেহনা এবার পঞ্চম শ্রেণির সমাপনী পরীক্ষা দিয়েছে। মেজো সন্তান নিলয় স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে এ বছর ভর্তি হয়েছে। সবার ছোট চার বছরের কন্যা রাইসা।

বড় সন্তান মেহনার সমাপনী পরীক্ষায় শেষ হয়ে যাওয়ায় শুক্রবার বিকালে খালা আঁখি আক্তার বোন তাসলিমার বাড়িতে বেড়াতে এসে মেহনাকে সন্ধ্যার দিকে চরজামাইল গ্রামের নানাবাড়িতে নিয়ে যায়। সেখানে রাত কাটানো শেষে শনিবার সকালে ঘুম ভাঙতেই মা আর ছোট্ট দুই ভাই-বোনের নৃশংস খুনের খবর পায় মেহনা। খালা আর মামাদের সঙ্গে নিয়ে ছুটে আসে মৃত্যুপুরী তারাকান্দি মধ্যপাড়া গ্রামের বাড়িতে। এ সময় ছোট্ট মেহনার আহাজারি আর কান্নায় ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।

বোন আর ভাগ্নে-ভাগ্নির নৃশংস খুনে কাতর মেহনার খালা আঁখি আক্তার বিলাপ করতে করতে বলেন, ‘মেহনা বাড়িত থাহলে হেরেও এই আজরাইলে মাইর‌্যা ফালাইত। আমি কেরে মেহনার সাথে বইন আর ভাইগ্না-ভাইগনিঢারেও লইয়্যা গেলাম না। তা অইলে ত এই আজরাইলে হেরারে মারত পাই ত না।’

শনিবার দুপুরে গ্রামবাসী মিলে মধ্যপাড়া গ্রামে মোশারফদের পারিবারিক কবরস্তানে পাশাপাশি তিনটি খবর খনন করছিলেন নিহত মা ও দুই সন্তানের জন্য। সেখানে কথা হয় গ্রামের আবদুল আউয়ালসহ কয়েকজনের সঙ্গে। তারা জানান, দীর্ঘদিন যাবত ছোট ভাই মোশারফ হোসেনের সঙ্গে বড় ভাই কাতার প্রবাসী শামছুল আলমের বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিল। এ নিয়ে বাড়িতে শামছুল আলমের স্ত্রী-সন্তানদের সাথে প্রায়ই মোশারফ হোসেনের পরিবারের ঝগড়া বিবাদ হতো। এ ব্যাপারে বেশ কয়েকবার স্থানীয়রা গ্রামীণ সালিশ-দরবার করেও ঘটনার কোন মিমাংসা করতে পারেননি। কিন্তু এর জের ধরে এমন নৃশংস খুনের ঘটনা ঘটবে তা তারা ভাবতেও পারেননি। শুধু এই গ্রামে নয় এই এলাকায় একসঙ্গে তিনজনের এমন নৃশংস খুনের ঘটনা কখনো আর ঘটেনি বলেও তারা জানান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com