www.kishoreganjnews.com

কটিয়াদীর কৃতী সন্তান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার আবদুল মান্নানকে সংবর্ধনা



[ কিশোরগঞ্জ নিউজ ডেস্ক | ৪ ডিসেম্বর ২০১৭, সোমবার, ১০:১৯ | কিশোরগঞ্জ ]


কটিয়াদীর কৃতী সন্তান চট্টগ্রামের নব নিযুক্ত বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানকে সংবর্ধনা দিয়েছে চট্টগ্রামস্থ বৃহত্তর ময়মনসিংহ সমিতি। সোমবার সন্ধ্যায় চট্টগ্রামের বন্দর কমপ্লেক্স বোনানজা পোর্ট সিটিতে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানটিকে ঘিরে পার্বত্য কন্যা কর্ণফুলীর তীরে উষ্ণতায় ভরে ওঠে শীতার্থ সন্ধ্যাটি। বৃহত্তর ময়মনসিংহের ছয়টি জেলার বিশিষ্টজন আর সদস্যদের মিলনমেলায় মুখরিত হয় পুরো আয়োজন। সোমবারের (৪ ডিসেম্বর) অনুষ্ঠানে কর্ণফুলীর স্রোত আর ব্রহ্মপুত্র-যমুনার কল্লোল সম্মিলিত হয়ে ছড়িয়ে পড়ে বঙ্গোপসাগরের মোহনায়।

এতে উপস্থিত ছিলেন চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা, অতিরিক্ত পুলিশ কমিশনার মাসুদ উল হাসান, উর্ধ্বতন সরকারি কর্মকর্তা রতন কুমার সরকার, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মাহফুজ পারভেজ, শিল্পপতি কামালউদ্দিন আহমেদ, কবি ফরিদা ফরহাদ, ওবায়দুল হক আলমগীরসহ সমিতির কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে সুশাসন ও উন্নয়নের জন্য যোগ্য প্রশাসকের ভূমিকার প্রতি গুরুত্বারোপের পাশাপাশি ময়মনসিংহের শিল্প-সাহিত্য-ঐতিহ্য নিয়ে আলোচনা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের মাধ্যমে শেষ হয় অনুষ্ঠান।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com