www.kishoreganjnews.com

নিকলীতে দুই দিনে স্কুলছাত্রীসহ দুই কিশোরী ধর্ষিত, গ্রেপ্তার ১



[ খাইরুল মোমেন স্বপন, নিকলী | ৫ ডিসেম্বর ২০১৭, মঙ্গলবার, ৩:২১ | কিশোরগঞ্জ ]


নিকলীতে দুই দিনে স্কুলছাত্রীসহ দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে। এর মধ্যে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় সাজন (২২) নামের ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। ধর্ষক সাজন উপজেলার মজলিশপুর বড়হাটি গ্রামের মৃত দুলাল মিয়ার পুত্র।

নিকলী থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার সকালে নিকলী উপজেলার নোয়াপাড়া গ্রামের এক কৃষক দম্পত্তি তাদের কন্যা (১৩) কে রেখে বাড়ির নিকটবর্তী মরিচ ক্ষেত পরিচর্যা করতে যায়। দুপুরে বাড়ি ফিরে মা ঘরের দরজা বন্ধ ও মেয়ের সাড়াশব্দ না পেয়ে ডাকাডাকি করে। এ সময় তারা একই এলাকার আবু তালেবের পুত্র উবায়দুর (১৭)কে ঘরের ভিতর থেকে দরজা খুলে দৌড়ে পালিয়ে যেতে দেখেন। দ্রুত ঘরে ঢুকে মুখে গামছা বাঁধা ও অস্বাভাবিক অবস্থায় মেয়েকে দেখতে পান তারা। উবায়দুর মেয়েটিকে ধর্ষণ করেছে বলে ওই মেয়ে তার পিতা-মাতাকে জানায়। এ ঘটনায় মেয়েটির পিতা বাদী হয়ে উবায়দুরের নামে মঙ্গলবার ধর্ষণ মামলা দায়ের করেছেন।

অপরদিকে উপজেলার আবিরপুর গ্রামের বাসিন্দা ও মজলিশপুর শহীদ স্মৃতি উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী (১৭) এর সাথে বছর খানেক পূর্বে একই এলাকার বড়হাটি গ্রামের কলেজ পড়ুয়া সাজনের মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সম্পর্কের সূত্রধরে নিয়মিত ওই ছাত্রীর বাড়িতে যাতায়াত করতো সাজন। রোববার (৩ ডিসেম্বর) রাত আনুমানিক সাড়ে ৯টায় সাজন ওই ছাত্রীর বাড়ির একটি দোতলা ঘরে ছাত্রীটিকে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর বড় ভাই বাদী হয়ে পর দিন সোমবার নিকলী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলাটির তদন্তকারী কর্মকর্তা নিকলী থানার এসআই সমরেন্দ্র দত্ত জানান, ধর্ষক প্রেমিক সাজনকে সোমবার রাতে গ্রেপ্তার করা হয়েছে।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com