www.kishoreganjnews.com

জলমহালের মাছ কেড়ে নিলো আরেক প্রাণ



[ অজিত দত্ত, অষ্টগ্রাম প্রতিনিধি | ৬ ডিসেম্বর ২০১৭, বুধবার, ৩:১৭ | কিশোরগঞ্জ ]


হাওরের জলমহালের মাছ নিয়ে প্রাণঘাতী খেলা থামছেই না। এবার জাহাঙ্গীর মিয়া (৩৫) নামের এক যুবকের রক্তে লাল হয়েছে হাওরের পানি। সোমবার রাতে মাছ ধরতে গিয়ে প্রতিপক্ষের বল্লমের ঘায়ে প্রাণ দিতে হয়েছে তাকে। সংঘর্ষের পর থেকে নিখোঁজ হওয়া জাহাঙ্গীরের লাশ মিলেছে অষ্টগ্রাম উপজেলার আব্দুল্লাহপুর ইউনিয়নের ধলেশ্বরী নদীতে।

মঙ্গলবার সকালে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠানো হয় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে। উপর্যুপরি বল্লমের আঘাতে জাহাঙ্গীরকে হত্যা করা হয় বলে জানিয়েছে পুলিশ।

নিহত জাহাঙ্গীর মিয়া উপজেলার আদমপুর ইউনিয়নের কৈরাইল গ্রামের মন্তাজ মিয়ার ছেলে। সোমবার রাতের এই সংঘর্ষের ঘটনায় শেখ ফরিদ, সজল ও আজিজুল রহমান নামে আরো তিনজন গুরুতর আহত হয়েছে। তাদেরকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আব্দুল্লাহপুরের চারিয়ার বিলে মাছ ধরাসহ এলাকায় আধিপত্য নিয়ে পার্শ্ববর্তী আদমপুর ইউনিয়নের কৈরাইল গ্রামের চেয়ারম্যান গোষ্ঠী ও বড় বাড়ী গোষ্ঠীর মধ্যে বিরোধ চলে আসছিল। এ পরিস্থিতিতে সোমবার রাতে চেয়ারম্যান গোষ্ঠীর লোকজন বিলে মাছ ধরতে গেলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে চেয়ারম্যান গোষ্ঠীর শেখ ফরিদ, সজল ও আজিজুল রহমান এই তিনজন আহত হয় এবং জাহাঙ্গীর নিখোঁজ হয়। এলাকার লোকজন রাতভর চেষ্টা চালিয়েও জাহাঙ্গীরের কোন খোঁজ পায়নি। মঙ্গলবার সকালে জাহাঙ্গীরের লাশ ধলেশ্বরী নদীতে পাতা জেলেদের ভীমজালে আটকা পড়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

অষ্টগ্রাম থানার ওসি মো. কামরুল ইসলাম মোল্লা জানান, মাছ চুরি নিয়ে ঘটনাটি ঘটেছে। এ বিষয়ে এখন পর্যন্ত থানায় কেউ মামলা করতে আসেনি।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com