www.kishoreganjnews.com

কিশোরগঞ্জে উৎসবমুখর পরিবেশে বিজয় দিবস উদযাপন



[ স্টাফ রিপোর্টার | ১৬ ডিসেম্বর ২০১৭, শনিবার, ৮:১৮ | কিশোরগঞ্জ ]


যথাযোগ্য মর্যাদা ও উৎসবমুখর পরিবেশে কিশোরগঞ্জে বিজয় দিবস উদযাপিত হয়েছে। দিবসটি উপলক্ষে জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠন বিভিন্ন কর্মসূচী হাতে নেয়।

প্রত্যুষে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির সূচনা হয়। সরকারি গুরুদয়াল কলেজ প্রাঙ্গণের শহীদ স্মৃতিসৌধে সংরক্ষিত আসনের সংসদ সদস্য দিলারা বেগম আছমা, জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস, জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান ছাড়াও পুলিশ বিভাগ, আওয়ামী লীগ, বিএনপি, গণতন্ত্রী পার্টি, সিপিবিসহ বিভিন্ন সংগঠন পুষ্পস্তবক অর্পন করে।

পরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে জেলা প্রশাসনের উদ্যোগে আয়োজন করা হয় কুচকাওয়াজ অনুষ্ঠানের। জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস ও পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন খান পিপিএম কুচকাওয়াজে সালাম গ্রহণ করেন।

বীর মুক্তিযোদ্ধা, পুলিশ, আনসার-ভিডিপি, বিএনসিসি, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স, স্কাউটস, শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন সংগঠন কুচকাওয়াজ এবং মনোরম ডিসপ্লেতে অংশ নেয়।

এসব কর্মসূচীতে জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি কামরুল আহসান শাজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার মো. আসাদ উল্লাহ, পৌর মেয়র মাহমুদ পারভেজ, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক জহিরুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুল্লাহ আল মাসউদ প্রমুখ অংশ নেন।

এছাড়াও মু্ক্তিযোদ্ধা সংবর্ধনা, আলোচনাসভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা, মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শন ও প্রীতি খেলাধুলার আয়োজন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম

সম্পাদক: সিম্মী আহাম্মেদ

সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার

কিশোরগঞ্জ-২৩০০

মোবাইল: +৮৮০ ১৮১৯ ৮৯১০৮৮

ইমেইল: kishoreganjnews247@gmail.com

©All rights reserve www.kishoreganjnews.com